1. darilymukitdak@gmail.com : Mukti TV HD : Mukti TV HD
  2. info@muktitv24.com : muktitv :
  3. banglahost.net@gmail.com : rahad :
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৩:৪৩ পূর্বাহ্ন

অপরাধীদের আতঙ্ক হয়ে উঠেছিলে কলাপাড়া সদ্য বিদায়ী অফিসার্স ইনচার্জ ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান।

মোঃ আবু-জাফর (প্রদীপ) কলাপাড়া
  • Update Time : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ৮৩ Time View

বদলি সরকারি চাকুরির চিরায়ত নীতি। কোন না কোন সময় নিতে হয় বিদায়।কিন্তুু স্মৃতি গুলো থেকে যায় আজ কথা বলবো পটুয়াখালী জেলা কলাপাড়া থানা অফিসার্স ইনচার্জ সদ্য বিদায়ী খন্দকার মোস্তাফিজুর রহমানকে ঘিরে কিছু স্মৃতিচারণ নিয়ে সম্প্রতি তিনি বদলি হয়ে অন্য জায়গায় নিযুক্ত হয়েছেন ?

সাংবাদিকতার খতিয়ে পরিচয় এই গুণী মানুষটির সাথে তারই প্রেক্ষিতে খুব কাছ থেকে তার সাথে চলার সুযোগ হয়েছে তার অপারেশন কর্মকাণ্ড অন্যায়ের বিরুদ্ধে একজন দায়িত্বশীল কর্মকর্তা হয় যতটা কঠোরতা দেখা সম্ভব ঠিক ততটাই দেখিয়েছেন তিনি। তাঁর অন্যায়ের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতর ফলে অত্র অঞ্চলে অপরাধীদের মনে আতঙ্কের জায়গাটি দখল করতে সক্ষম হন খন্দকার মোস্তাফিজুর রহমান।মাদক সন্ত্রাস প্রতারণার নারী কেলেঙ্কারি সহ জমি দখল বাজারে চাঁদা আদায় সহ সকল অপরাধ দমনে খন্দকার মোস্তাফিজুর রহমান ওসি বরাবরই সফলতার স্বাক্ষর রেখে গেছেন কলাপাড়া থানা। মহামারী করোনা কালে অসহায় দরিদ্রদের সহায়তা সহ সামাজিক দূরত্ব আইন অনুযায়ী কঠোর ব্যবস্থা করেছে তেমনি সামাজিক দূরত্ব নিশ্চিতকরণে প্রশাসনের সাথে তাল মিলিয়ে কঠোর ব্যবস্থা গ্রহণ করতেন।

মোটকথা নিজ দায়িত্বে প্রতি সদা সতর্ক ছিলেন নিষ্ঠাবান এই কর্মকর্তা অফিসার্স ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান ব্যক্তিগত ভাবে ছিলেন প্রচুর অমায়িক ব্যবহার একজন মানুষ সব সময় সাংবাদিকদের সাথে খোঁজ খবর রাখতেন কোথায় কী ঘটেছে তারই খবর,সাংবাদিকদের সাথে তিনি সু-সম্পর্ক বজায় রেখে চলতে এবং নানা ধরনের সহযোগিতা তার এই সব অবদান কখোনো ভুলবো না কলাপাড়া বাসি ভুলবো না আমরা।

নতুন কর্মস্থল সহ ভবিষ্যতের সফলতা এই ধারা অব্যাহত থাকে সেই শুভকামনা রইল।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category