1. darilymukitdak@gmail.com : Mukti TV HD : Mukti TV HD
  2. info@muktitv24.com : muktitv :
  3. banglahost.net@gmail.com : rahad :
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১০:২৯ পূর্বাহ্ন

আটোয়ারীতে মসজিদের মোয়াজ্জেনের ধর্ষণে ১৬ বছরের স্কুলছাত্রী ৭ মাসের অন্তঃসত্ত্বা,

মোঃসইনুল রহমান আকাশ,, পঞ্চগড় ব্যুরো প্রধান
  • Update Time : শুক্রবার, ২৫ জুন, ২০২১
  • ৫৯৭ Time View

ঘটনাটি ঘটেছে পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলায় আলোয়াখোয়া ইউনিয়ন এর বাবন কুমার মাঝাপাড়া এলাকায়,মসজিদের মোয়াজ্জেম মোঃ তাহিরুল ইসলাম(৫০)কর্তৃক ১৬ বছরের এক নাবালিকা ধর্ষণের শিকার হয়ে অন্তঃসত্ত্বা হয়েছে

স্থানীয় সূত্রে জানা যায়। প্রতিবেশী ওই নাবালিকা মেয়েটি হুজুরের নাতনি হয়।গত সাত মাস আগে জোরপূর্বক ধর্ষণ করে,ধর্ষণের ঘটনাটি কারো সাথে জানা জানি করলে খুব বড় ধরনের ক্ষতি করবে বলে জানিয়ে দেয ওই হুজুর।

তাই এই বিষয়ে কাউকে জানাইনি ওই নাবালিকা মেয়ে।শারীরিক পরিবর্তন দেখা দিলে বিষয়টি তার মাকে বলে,আমার ইচ্ছার বিরুদ্ধে আমার সাথে খারাপ কাজ করেছে প্রতিবেশী হুজুর।

পরবর্তীতে এই বিষয়টি এলাকাবাসীর সাথে আলোচনা করে মেয়ের বাবা-মা,এলাকাবাসীর পরামর্শে স্থানীয় মেম্বার ও ওয়ার্ড মহিলা মেম্বার কে বিষয়টি জানানো হয়। ধর্ষণের বিষয়কে কেন্দ্র করে বেশ কয়েকবার স্থানীয়ভাবে সালিশ বৈঠক বসে। স্থানীয় মেম্বার রাজিউর রহমান রাজু ও মহিলা ওয়ার্ড মেম্বারনি মোছাঃ নুড়ি আক্তার গত ২২-০৬-২০২১থেকে ২৪ তারিখ পর্যন্ত এলাকাবাসীর পরামর্শে ওই নাবালিকা মেয়েকে ২৫ শতক জমি লিখে দিলেই বিয়ে হবে ওই হুজুরে সাথে জানিয়ে দেয় স্থানীয় মহিলা মেম্বারনি মেয়ের বাবাকে।

সহজ-সরল দিনমজুর মেয়ের বাবা এলাকার স্থানীয় মেম্বার ও মেম্বারনি যে রায় দিবে সেটাই মেনে নিতে বাধ্য।

এ বিষয়ে স্থানীয় মেম্বার রাজিউর রহমান রাজুর সাথে কথা বললে তিনি জানান আমরা বৈঠকে বসে ছিলাম এলাকাবাসী যেই রায় দিবে সেটাই মেনে নিবে মেয়ের বাবা-মা।
মেয়ের বাবার সাথে কথা বললে তিনি জানায় আমাকে এখন পর্যন্ত এই বিষয়ে কেউ আইনি পরামর্শ নিতে দেয়নি স্থানীয় মেম্বার ও মহিলা মেম্বারনি। তাই এখন পর্যন্ত এদের পরামর্শই কাজ করে যাচ্ছি।

এ বিষয়ে আটোয়ারী উপজেলা ৩নং আলোয়াখেয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রদীপ কুমার রায় এর সাথে মুঠো ফোনে কথা হলে তিনি জানান, আমাকে ওই এলাকার মসজিদের মোয়াজ্জেন আবু তাহের স্কুল পড়ুয়া ছাত্রীকে ধর্ষণ করেছে আপনার মুখে শুনলাম।

এ ব্যাপারে কোন কথা আমাকে কেউ বলে নি বা পরিষদে অভিযোগ আসেনি। যদি অভিযোগ আসে আমি ইউনিয়ন পরিষদে সুষ্ঠু বিচার করব। আর আমার বিচার যদি কেউ না মানে তাহলে আইনের সহযোগিতা নেওয়ার পরামর্শ দিব।।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category