1. darilymukitdak@gmail.com : Mukti TV HD : Mukti TV HD
  2. info@muktitv24.com : muktitv :
  3. banglahost.net@gmail.com : rahad :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৩২ অপরাহ্ন

উত্তরবঙ্গে সন্ধান মিলেছে এক তরুণ যাদুশিল্পীর

মোঃ রাশেদুল ইসলাম
  • Update Time : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ১৭৩ Time View

বর্তমান প্রজন্মে উত্তরবঙ্গে এক তরুণ যাদুশিল্পীর সন্ধান মিলেছে। গাইবান্ধা জেলার সাদুল্লাপুর থানা,কামারপাড়া ইউনিয়নের উত্তর হাটবামুনী আদর্শ পাড়ায় ১৯৯৭ সালে এক মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন, তরুণ যাদুশিল্পী মোঃ স্বপন মির্জা। পিতা মৃত্যু ছাইদুর রহমান (ফুলমিয়া) মাতা মোছাঃ রোকেয়া বেওয়া। ছয় ভাই বোন নিয়ে তাদের সংসার, তার পিতার অকাল মৃত্যুতে অভাবে অনাটনের সাথে সংগ্রাম করে। খেয়ে না খেয়ে পড়ালেখা শিখিয়ে উচ্চ শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলেন তার মা। ২০১২ সালে নলডাঙ্গা মাদারীপুর, উচ্চ বিদ্যালয় থেকে এস এস সি,২০১৪ কামারপাড়া মহাবিদ্যালয় থেকে এইচ এস সি ও
গাইবান্ধা সরকারি কলেজ থেকে বি এ সম্মাননা অর্জন করেন । তরুণ যাদুশিল্পী মোঃ স্বপন মির্জা পড়াশোনার পাশাপাশি দেশে,বিদেশে টেলিভিশন সহ বিভিন্ন স্থানে যাদু দেখিয়ে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছেন। ইতিমধ্যে তিনি রওশন এরশাদ এমপি,মোহাম্মদ নাছির উদ্দীন উপ-সচিব স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন সমবায় মন্ত্রণালয় এবং বিশ্ব নন্দিত যাদুশিল্পী একুশের পদক প্রাপ্ত জুয়েল আইচ সহ আ.ক.ম.মোজাম্মেল হক এম.পি.মন্ত্রী মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের হাত থেকে বেশ কয়েক বার ক্রেস্ট / মেডেল অর্জন করেছেন। ইতিমধ্যে তিনি যাদুর পাশাপাশি মিডিয়াতে মডেল হিসেবে কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন, যাদু হলো মানুষের মনের খোরাক যা মানুষেকে বিনোদন দিয়ে মানুষের টেনশন ও মানষিক চাপ কমিয়ে দেয়।আর মিডিয়াতে তার কাজ করার মুল উদ্দেশ্য হলো মানুষেকে শিক্ষামূলক কিছু উপহার দেওয়া, যা মানুষ সেই ভিডিও গুলো থেকে কিছু শিখতে পায় এবং সহ-পরিবার মিলেমিশে একসাথে দেখতে পারেন।ইতিমধ্যে তার বেশ কিছু নাটক, শর্টফ্লিম,কমেডি,মডেলিং গান ও সিনেমা মুক্তি পেয়েছে। পরিশেষে যানা যা এই তরুণ যাদুশিল্পী মোঃ স্বপন মির্জা সকলের ভালোবাসা নিয়ে ভালো কিছু কাজ করে বেঁচে থাকাই তার চাওয়া।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category