1. darilymukitdak@gmail.com : Mukti TV HD : Mukti TV HD
  2. info@muktitv24.com : muktitv :
  3. banglahost.net@gmail.com : rahad :
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৩:৩৯ পূর্বাহ্ন

কালিয়ায় পিতার দেওয়া হুমকিতে দিশেহারা জামাই ও মেয়ে!

সাজ্জাদ হেসেন, (কালিয়া) নড়াইল প্রতিনিধিঃ
  • Update Time : সোমবার, ২৩ আগস্ট, ২০২১
  • ২৫৮ Time View

MUKTI TV HD

নড়াইলের কালিয়া উপজেলার মুলশ্রী গ্রামে পিতার দেওয়া হুমকিতে দিশেহারা মেয়ে রাশিদা বেগম ও জামাতা সিরাজুল ইসলাম। এ বিষয়ে অভিযোগ এনে ভুক্তভোগী রাশিদা বেগম বিগত ১৪ জুন নড়াগাতী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। এ ঘটনায় চলতি মাসের ৮ তারিখে ওই অভিযোগের ভিত্তিতে খুলনার সময়ের খবর পত্রিকায় পিতার বিরুদ্ধে মেয়েকে হত্যার হুমকি শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। অভিযোগ ও সংবাদ প্রকাশের পরেও রাশিদা বেগমের পিতা হেকমত শিকদার (৬৮) এর নির্দেশে তার ছেলে প্রবাসী রাজু শিকদার (২৮), শাহাজাহান শিকদার (৪২), আদর শিকদার (৩৮) রাশিদা বেগমকে তার জামাই ও ছেলে মেয়েদের প্রতিনিয়ত শারীরীক ও মানসিক নির্যাতনসহ হত্যার হুমকি দিয়ে আসছে বলে তারা জানান। এদিকে হুমকির নির্দেশনাকারী হেকমত শিকদার ৬ জুন/২১ তারিখে তার মেয়ে জামাই ও নাতী-নাতনিসহ ৫ জনকে আসামী করে টাকা আত্মসাতসহ জাল দলিল করে জমি দখলের অভিযোগ এনে ঢাকার বিজ্ঞ সি,এম,এম আদালতে একটি মিথ্যা পিটিশন মামলা দায়ের করেছেন বলে ভুক্তভোগীরা জানান।
এ বিষয়ে ভুক্তভোগী সিরাজুল ইসলাম ও তার স্ত্রী রাশিদা বেগম বলেন, ১৮ ফেব্রুয়ারী/১৯ তারিখে মোঃ হেকমত শিকদার ৫৩৮ নং হেবা দলিল মূলে আমার স্ত্রী রাশিদা বেগমকে সাড়ে ১১ শতক জমি দান করেন। পরবর্তীতে হেবাকৃত ওই জমির মূল্য পরিশোধের জন্য ১০ লক্ষ টাকাসহ জমিও দাবি করে। আমরা দিতে অস্বীকৃতি জানালে তিনি আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলাসহ বিভিন্ন মাধ্যমে হত্যার হুমকি দিয়ে আসছেন। বিষয়টি শুষ্ঠ তদন্তপূর্বক সুরাহা করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট অনুররোধ জানাচ্ছি।
জমি দলিলকারী মিজানুর রহমান মোল্যা (মহুরী) জানান, আমার মাধ্যমে হেকমত শিকদার তার মেয়ে রাশিদা বেগমকে সাড়ে ১১ শতক জমি হেবা দলিল করে দিয়েছেন।
এ বিষয়ে অভিযুক্ত হেকমত শিকদারের নিকট তার ব্যবহৃত ০১৭০৯৩০৭০১৭ নম্বরে জানতে চাইলে সমস্ত অভিযোগ অস্বীকার করে বলেন যা করবেন বাবু শিকদারের সাথে যোগাযোগ করে করবেন।
এ বিষয়ে নড়াগাতী থানার দায়িত্বপ্রাপ্ত এসআই (আইও) মকবুল হোসেন বলেন, বিষয়টি এখনো তদন্তাধীন রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category