1. darilymukitdak@gmail.com : Mukti TV HD : Mukti TV HD
  2. info@muktitv24.com : muktitv :
  3. banglahost.net@gmail.com : rahad :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৫৪ অপরাহ্ন

কেন্দ্রীয় কৃষকলীগ নেতা নাজির মিয়ার উদ্যোগে বিজয়নগরে ৬শত পরিবরের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

আব্দুল হান্নান , স্টাফ রিপোর্টারঃ
  • Update Time : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
  • ১৮১ Time View

Mukit TV HD

বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অর্থ বিষয়ক সম্পাদক বিজয়নগর উপজেলার কৃতি সন্তান ব্রাহ্মণবাড়িয়া -০১ নাসিরনগর আসনের মাটি ও মানুষের নেতা বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মোঃ নাজির মিয়ার উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ৬শত অসহায় নারী পুরুষের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেছেন।
বৃহস্পতিবার (১৩ মে) সকাল ১১ টায় বিজয়নগর উপজেলার বুধন্তী ইউনিয়নের ইসলামপুর গ্রামে নাজির মিয়া কিন্ডারগার্টেন এন্ড উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়।
উপহার সামগ্রী বিতরণকালে আলহাজ্ব নাজির মিয়া বলেন, মহামারি করোনা ভাইরাস এর কারনে সারাদেশের শ্রমজীবী মানুষরা কর্মহীন হয়ে পড়ায় আওয়ামীলীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কৃষকলীগসহ আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিজ নিজ এলাকায় গিয়ে গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন। নেত্রীর নির্দেশে গতকাল নাসিরনগরে ও আজ বিজয়নগরে ঈদ উপহার হিসেবে শাড়ি ও লুঙ্গি বিতরণ করছি। আপনারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য প্রাণ ভরে দোয়া করবেন আল্লাহ যেন উনাকে নেক হায়াত দান করেন।
বাংলাদেশ কৃষকলীগ জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য ও আলহাজ্ব মোঃ নাজির মিয়ার সুযোগ্য সহধর্মিণী বিশিষ্ট শিক্ষানুরাগী মিসেস রুমা আক্তারের সভাপতিত্বে উপহার সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বুধন্তী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান, বিজয়নগর প্রেসক্লাবের সভাপতি মৃণাল চৌধুরী লিটন, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ রফিকুল ইসলাম মাস্টার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ এনামুল হক খোকন, ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক আকাশ, আওয়ামীলীগ নেতা শামীম আহমেদ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন প্রিন্ট ইলেকট্রনিক ও অনলাইন গণমাধ্যমের সংবাদকর্মীরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category