1. darilymukitdak@gmail.com : Mukti TV HD : Mukti TV HD
  2. info@muktitv24.com : muktitv :
  3. banglahost.net@gmail.com : rahad :
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১০:৩২ পূর্বাহ্ন

জগন্নাথপুরে নবনির্মিত জনস্বাস্থ্য ও মুক্তিযোদ্ধা ভবনের উদ্বোধন করেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

মো: রনি মিয়া, জগন্নাথপুর প্রতিনিধিঃ
  • Update Time : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১
  • ৭৩ Time View

MUKTI TV HD

জগন্নাথপুর-দক্ষিন সুনামগঞ্জ আসনের সংসদ সদস্য, পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান বলেছেন, আওয়ামীলীগ সরকার বৈশ্বিক মহামারী করোনা পরিস্থিতি সফলতার সহিত মোকাবিলা করে যাচ্ছে। আশা করছি আগামী ১৫ দিনের মধ্যে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে চলে আসবে।
তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা হাওর এলাকায় পিছিয়ে পড়া জনগোষ্ঠীর কল্যানে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর নির্দেশনায় আমরা হাওর অঞ্চলের উন্নয়নে কাজ করে যাচ্ছি। তিনি বলেন উন্নয়নমুলক কর্মকান্ড দেখে একটি মহল নানা অপপ্রচার শুরু করেছে। উন্নয়নের বিরুদ্ধে ষড়যন্ত্র করে কোন লাভ হবেনা বরং উন্নয়নই ষড়যন্ত্রের পথকে রুদ্ধ করবে। তিনি অপপ্রচারে বিভ্রান্ত না হতে জনগনের প্রতি আহবান জানান।
আজ বৃহস্পতিবার (১২ আগস্ট) সকাল ১১ টায় সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউট ও টেক্্রটাইল ভোকেশনাল ইনস্টিটিউট স্হাপনের জন্য প্রকল্প এলাকা পরিদর্শন কালে তিনি উপরোক্ত কথাগুলি বলেন। পরে দুপুর ২ টায় পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের প্রচেষ্ঠায় নির্মিত ২ কোটি ১৩ লক্ষ ৭৭ হাজার ১৭৩ টাকা ব্যয়ে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে ও ৫০ লাখ টাকা ব্যয়ে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নতুন ভবনের উদ্ধোধন করেন।
এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেন, জনস্বাস্থ্য অধিদপ্তরের ইঞ্জিনিয়ার মোহাম্মদ ওয়াজেদ আলী, সুনামগঞ্জ জনস্বাস্থ্য নির্বাহী প্রকৌশলী আবুল কাসেম, জগন্নাথপুর উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ, উপজেলা জনস্বাস্থ্য অধিদপ্তরের সহকারী প্রকৌশলী আব্দুর রব সরকার, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সিদ্দিক আহমেদ, জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আকমল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, পৌর মেয়র আক্তার হোসেন প্রমুখ।
উদ্বোধন শেষে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন। পরে নিজ এলাকা দক্ষিণ সুনামগঞ্জে বিভিন্ন অনুষ্ঠানে যোগ দেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category