1. darilymukitdak@gmail.com : Mukti TV HD : Mukti TV HD
  2. info@muktitv24.com : muktitv :
  3. banglahost.net@gmail.com : rahad :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১০:১৩ অপরাহ্ন

জাতীয় পার্টিকে ক্ষমতায় নিতে দলকে ঢেলে সাজানো হচ্ছে। সাবেক এমপি মুনিম চৌধুরী বাবু

ফরজুন আক্তার মনি, সিলেট ব‍্যুরো চীফঃ
  • Update Time : রবিবার, ৭ মার্চ, ২০২১
  • ৩০৮ Time View

মুক্তি টিভি || হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় গতকাল ৬/৩/২১ ইং তারিখ রোজ শনিবার দুপুর ৩ ঘটিকায় হাজারী কমিউনিটি সেন্টারে নবীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ডাঃ শাহ আবুল খায়েরের সভাপতিত্বে ও সদস্য সচিব এমরান মিয়ার সঞ্চালনায় জাতীয় পার্টির এক কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় প্রধান অতিথির বক্তব্যে
জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যান সাবেক এমপি এম এ মুনিম চৌধুরী বাবু বলেছেন,শুধু ঘর গোছানোর জন্য নয়,জাতীয় পার্টিকে রাষ্ট্রীয় ক্ষমতায় নেয়ার জন্য সারা দেশে দলকে ঢেলে সাজানো হচ্ছে।আমাদের মূল উদ্দেশ্য হল সংগঠনকে শক্তিশালী করা।সেই আলোকে সাংগঠনিক কাজ করা হচ্ছে।
তিনি বলেন,জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ যখন হসপিটালে ছিলেন তখন বাংলাদেশের অনেকেই বলেছিলেন জাতীয় পার্টি শেষ হয়ে টুকরা হয়ে যাবে।বাস্তবে কিন্তু তা হয়নি,বা হবে ও না। বর্তমান চেয়ারম্যান জিএম কাদের ও মহাসচিব জিয়া উদ্দিন আহমদ বাবলুর নেতৃত্বে দল এখন অনেক শক্তিশালী।দলের মধ্যে যারা নিষ্ক্রিয় ছিল, অভিমানে দূরে ছিল- তাদের পুনরুজ্জীবিত করে সারা দেশে সাংগঠনিক কর্মকাণ্ড গতিশীল করা হচ্ছে। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টি অংশগ্রহণ করবে।সারা দেশে জাতীয় পার্টির পক্ষ থেকে সেভাবেই সার্কুলার দেয়া হচ্ছে। কেন্দ্রীয় কমিটি ৮টি টিম গঠন করে সারা দেশের জেলা ও উপজেলা সংগঠনগুলোকে শক্তিশালী করে যাচ্ছে।
প্রধান বক্তা হিসাবে বক্তব্যে জেলা জাতীয় পার্টির সদস্য সচিব জালাল উদ্দীন খান বলেন,জিএম কাদেরের নেতৃত্বে দলকে শক্তিশালী করতে প্রতিটা উপজেলার সমন্বয় ও কমিটি করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। তারই ধারাবাহিকতা প্রতিটি উপজেলায় সম্মেলন করা হচ্ছে।সেই সঙ্গে প্রতিটা উপজেলা জাতীয় পার্টির সংগঠনকে শক্তিশালী করা হচ্ছে।দলকে শক্তিশালী করে জিএম কাদেরের নেতৃত্বে একক ভাবে নির্বাচন করে সরকার গঠন করা হবে ইনশাআল্লাহ। অনুষ্ঠান শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফেজ শেখ মিনহাজ উদ্দিন ও গীতা পাঠ করেন উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম সাংগঠনিক সম্পাদক অমর দাশ গুপ্ত।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক প্রফেসর আবিদুর রহমান, কাপ্তান সারোয়ার,জাহাঙ্গীর আলম চৌধুরী,কদর আলী মোল্লা,জেলা কৃষক পার্টির সভাপতি গাজী মিছবাহ উদ্দিন,জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এম এ কাইয়ুম, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ পৌর জাতীয় পার্টির সাবেক সভাপতি হাজী আব্দুল জব্বার,বাহুবল উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আ ক ম উস্তার মিয়া তালুকদার, নবীগঞ্জ পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হায়দর মিয়া, বাহুবল উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মাসুক আহমেদ, জেলা জাতীয় পার্টির সদস্য সুহেল রানা। বক্তব্য রাখেন জাপানেতা মুন্সেফ আলম, খালিছ মিয়া,চাও মিয়া, আব্দুল হান্নান চৌধুরী চান মিয়া,ডাঃ লুৎফুর রহমান, আফজল মিয়া,ইয়াওর মিয়া, মোজাহিদুল ইসলাম শাহীন,আব্দুল গনী, ওলিদুর রহমান ওলিদ, খায়রুল ইসলাম, কদ্দুস খান, কর্পোরাল লুৎফুর রহমান, উপজেলা জাতীয় যুবসংহতির সভাপতি এম এ মতিন চৌধুরী,সাধারণ সম্পাদক হাফেজ শেখ মিনহাজ উদ্দিন, স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি মিলাদ হোসেন সুমন,পৌর যুবসংহতির সভাপতি নিউটন সুত্রধর,ছাত্র সমাজের সভাপতি স্বপন চৌধুরী, সাধারণ সম্পাদক নিয়ামুল করিম অপু।এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চৌধুরী,নুরুজ্জামান চৌধুরী, শেখ সামছুল ইসলাম, মিয়া,দিলাওর চৌধুরী,আব্দুল রকিব চৌধুরী প্রমুখ। এসময় বিভিন্ন দল থেকে মহিলা সহ ১০০/১৫০ নেতাকর্মী প্রধান অতিথি হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category