1. darilymukitdak@gmail.com : Mukti TV HD : Mukti TV HD
  2. info@muktitv24.com : muktitv :
  3. banglahost.net@gmail.com : rahad :
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১০:১৯ পূর্বাহ্ন

ঝিকরগাছায় এগিয়ে যাওয়ার জন্য বই পড়ি’র পুরস্কার বিতরণ ও আলোচনা সভা মানুষের অসম্ভব বলে কিছুই নেই….জেলা প্রশাসক (ভারঃ) হুসাইন শওকত

শাহাবুদ্দিন মোড়ল ঝিকরগাছা যশোর
  • Update Time : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৯৭ Time View

যশোরের ঝিকরগাছায় এগিয়ে যাওয়ার জন্য বই পড়ি’র পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। অর্পন-দর্পণ স্মৃতি ফাউন্ডেশনের আয়োজনে ও জাগ্রত ঝিকরগাছা সংগঠনের সহযোগিতায় শনিবার সকালে ঝিকরগাছা দারুল উলুম কামিল মাদ্রাসা মিলনায়তনে লেখক রাশেদুল ইসলামের ‘লকডাউনে আমার মা’ নামক বইয়ের উপর আলোচনা করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি যশোরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোঃ হুসাইন শওকত। তিনি তার বক্তব্যে বলেন, মানুষের অসম্ভব বলে কিছুই নেই, তারই বাস্তব প্রমাণ দিলো আমার জেলার মধ্যে ঝিকরগাছা উপজেলার শিক্ষার্থীরা। এই লকডাউনের মধ্যে আমাদের শিক্ষার্থীরা তাদের পাঠ্যপুস্তকের পাশাপাশি, পাঠ্যপুস্তকের বাহিরে ‘লকডাউন আমার মা’ নামক আরেকটি পুস্তক পাঠ্যকরে এগিয়ে যাওয়ার জন্য বই পড়ি প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে আজ তারা পুরস্কার প্রাপ্ত হয়েছে। তাদেরসহ সকলকে আমার জেলা পরিষদের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানায়।
দেশবরেণ্য কথাসাহিত্যিক ও এগিয়ে যাওয়ার জন্য বই পড়ি কমিটির ঝিকরগাছা পর্বের আহ্বায়ক হোসেনউদ্দীন হোসেন’র সভাপতিত্বে প্রধান আলোচক ছিলেন, শিক্ষা ব্যবস্থাপক, কবি ও গবেষক ডক্টর সাঈফ ফাতেউর রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ঝিকরগাছা উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুল হক, জেলা শিক্ষা অফিসার একেএম গোলাম আযম, অর্পন-দর্পণ স্মৃতি ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যাপক শারমিনা পারভিন, অর্পন-দর্পণ স্মৃতি ফাউন্ডেশন প্রধান নির্বাহী ও এগিয়ে যাওয়ার জন্য বই পড়ি প্রতিযোগিতার আলোচ্য বইয়ের লেখক মোঃ রাশেদুল ইসলাম, ঝিকরগাছা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এএসএম জিল্লুর রশিদ প্রমুখ। জাগ্রত ঝিকরগাছার নির্বাহী পরিচালক মাহাবুব শাহারিয়ার অনুষ্ঠান সম্পর্কে বলেন, সারাদেশের মধ্যে অর্পন-দর্পণ স্মৃতি ফাউন্ডেশনের প্রথম পর্ব ঝিকরগাছা উপজেলায় আয়োজন করায় আমরা গর্বিত। অনুষ্ঠান সঞ্চালনা করেন, জাগ্রত ঝিকরগাছা সংগঠনের উদ্যোক্তা ফারহানা বিলকিস ও শিরিন সুলতানা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category