1. darilymukitdak@gmail.com : Mukti TV HD : Mukti TV HD
  2. info@muktitv24.com : muktitv :
  3. banglahost.net@gmail.com : rahad :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১১:২৮ পূর্বাহ্ন

ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের আহ্বায়ক সদস্য নির্বাচিত হয়েছেন মনির হোসেন শাওন।

নিজস্ব সংবাদদাতা
  • Update Time : শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১
  • ২৪১ Time View

ডেস্ক রিপোর্ট :গত ৯ আগষ্ট ২০২১ কেন্দ্রীয় ছাত্রদল ঢাকা মহানগর উত্তর, পশ্চিম, পূর্ব, দক্ষিণ ছাত্রদলের পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় ছাত্রদল।
৫১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির প্রভাবশালী সদস্য নির্বাচিত হয়েছেন নরসিংদীর সন্তান মনির হোসেন শাওন।
মনির হোসেন শাওন নরসিংদী জেলার মনোহরদী উপজেলা, বড়চাপা ইউনিয়ন আতুশাল গ্রামে ১৯৯৮ সালে জন্মগ্রহণ করেন।
তাঁর বাবা মৃত মোঃমফিজ উদ্দিন। তিনি বড়চাপা ইউনিয়ন ৮নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ছিলেন।এবং বাংলাদেশ জাতীয়তাবাদী দলের একজন প্রভাবশালী কর্মী বান্ধব নেতা ও জনগনের প্রতিনিধি ছিলেন। মনির হোসেন শাওন ও তাঁর পরিবার ঢাকার মিরপুরে বসবাস করেন। মনির হোসেন শাওন মুক্তি টিভিকে বলেন- আমি রাজনীতিতে সক্রিয় ভাবে ভূমিকা রেখেছিলাম।আমি যখন ছোট ছিলাম তখন আমার বাবার রাজনীতি চর্চা শুরু করে আসছি।প্রথমে ওয়ার্ড – ইউনিয়ন -থানা- জেলা ও মহানগর পর্যায়ে আসছি। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শকে বুকে লালন করে ছাত্রদলের সাথে সক্রিয় ভাবে পাশে আছি।
তিনি আরো বলেন, তারেক রহমান কে দেশে ফিরিয়ে আনা ও গনতন্ত্র পূর্ণ প্রতিষ্ঠার জন্যে কাজ করে যাবো।ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আকরামুল হাসান মিন্টু ও বর্তমান সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের নির্দেশনা মোতাবেক মহানগর পশ্চিম ছাত্রদলের সদস্য সচিব আশরাফুল হোসেন মামুন সাথে দলীয় কর্মকাণ্ডের অংশ গ্রহনের পাশাপাশি দলীয় দিক নির্দেশনা মোতাবেক কাজ করে যাবো।ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক জনাব তারেক রহমানের দেওয়া দ্বায়িত্ব সঠিক ভাবে পালন করতে চেষ্টা করবো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category