1. darilymukitdak@gmail.com : Mukti TV HD : Mukti TV HD
  2. info@muktitv24.com : muktitv :
  3. banglahost.net@gmail.com : rahad :
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১০:৩০ পূর্বাহ্ন

তিনটি চোরাই মোটর সাইকেলসহ আন্ত:জেলা চোর চক্রের চার সদস্য গ্রেফতার।

মোঃআবুতাহের (রাজিব) বরিশাল ব্যুরো
  • Update Time : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩২ Time View

গোপালগঞ্জ মোটর সাইকেল চুরির ঘটনায় তিনটি চোরাই মোটর সাইকেলসহ আন্ত:জেলা মোটর সাইকেল চোর চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে গোপালগঞ্জ সদর থানা পুলিশ।

সোমবার (০৬ সেপ্টেম্বর) দিবাগত রাতে মাগুরা জেলার বিভিন্ন স্থান থেকে এদের গ্রেফতার করা হয়।

গোপালগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক মিজানুর রহমান আজ মঙ্গলবার (০৭ সেপ্টেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলো, মাগুরা জেলার সদর থানার বুজরুক শ্রীকুন্ডি (ঘোপডাংগা) গ্রামের মৃত সাখাওয়াত মোল্লা ওরফে সাকার ছেলে নয়ন মোল্লা (২৫), একই গ্রামের শাহাদত হোসেনের ছেলে মো: মিন্টু মিয়া (৩৫), এলেম মন্ডলের ছেলে মো: ইমরুল হাসান আনিচ (২৫) ও ধলা মিয়া মোল্লার ছেলে মোস্তফা মোল্যা (৪২)।

উপ-পরিদর্শক মিজানুর রহমান জানান, বেশ কয়েক মাস ধরে গোপালগঞ্জে বেশ কিছু মোটর সাইকেল চুরির ঘটনা ঘটে। এতে বেশ কয়েকটি মামলা হয়। এসব মামলা সূত্র ধরে ও প্রযুক্তি ব্যবহার করে মাগুরা জেলার বিভিন্ন স্থানে অভিযান চালায় গোপালগঞ্জ সদর থানার একদল পুলিশ।

অভিযানে আন্ত:জেলা মোটর সাইকেল চোর চক্রের চার সদস্য নয়ন মোল্যা, মো: মিন্টু মিয়া, মো: ইমরুল হাসান ও মোস্তফা মোল্যাকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেয়া তথ্যমতে অভিযান চালিয়ে তিনটি চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়। পরে তাদেরকে রাতেই গোপালগঞ্জ থানায় নিয়ে আসা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃতদের আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ডের আবেদন জানানো হবে। তাদের প্রত্যেকের নামে দেশের বিভিন্ন থানায় মোটর সাইকেল চুরি বেশ কয়েকটি মামলা রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category