1. darilymukitdak@gmail.com : Mukti TV HD : Mukti TV HD
  2. info@muktitv24.com : muktitv :
  3. banglahost.net@gmail.com : rahad :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৩১ পূর্বাহ্ন

দিনাজপুরে ১০০ বোতল ফেন্সিডিলসহ আটক ৩।মুক্তি টিভি

মো: মিস্টার ইসলাম , (দিনাজপুর ) জেলা প্রতিনিধিঃ
  • Update Time : বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২
  • ৩৪ Time View

MUKTI TV24
মোঃ মিষ্টার ইসলাম
দিনাজপুর জেলা প্রতিনিধি

দিনাজপুরে নেশাজাতীয় দ্রব্য ১০০ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।
গত সোমবার পৌর শহরের দপ্তরীপাড়া এলাকা হতে মাদক বিক্রির সময় হাতেনাতে তিনজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের একটি আভিযানিক দল।
আটককৃতরা হলেন, বিরল উপজেলার শাহাপুর গ্রামের মৃত কছিরউদ্দিনের ছেলে জাহেদুল ইসলাম (৪৫), দপ্তরীপাড়া এলাকার জামেরুল ইসলামের ছেলে শামীম হোসেন (২৫) এবং একই এলাকার মৃত আব্দুল মান্নানের পুত্র মোহাম্মদ হান্নান (৪৫)। তিনি সাবেক বিজিবি সদস্য। বিডিআর বিদ্রোহের ঘটনায় তিনি চাকুরিচ্যুত হন।
মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের দিনাজপুর জেলা কার্যালয়ের পরিদর্শক রায়হান আহমেদ খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি শহরের দপ্তরীপাড়া এলাকায় মাদক কেনাবেচা চলছে।
এসময় দিনাজপুর মাদকদ্রব্য অধিদপ্তরের একটি আভিযানিক দল ঘটনাস্থলে পৌঁছালে ১০০ বোতল ফেন্সিগ্রীফ সহ হাতে নাতে তাদের আটক করা হয়। আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক দ্রব্য বিক্রির সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার করেন তারা।
তিনি আরো বলেন, বিরল উপজেলার কামদেবপুর এলাকা থেকে শামিমের ইজিবাইকে করে জাহেদুল ইসলাম ১০০ বোতল ফেন্সীগ্রীফ দপ্তরী পাড়ায় হান্নানের বাড়িতে নিয়ে আসেন পাইকারীতে বিক্রির জন্য। হান্নান এসব মাদকদ্রব্য স্থানীয় মাদকসেবীদের কাছে খুচরায় বিক্রি করতেন।
আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ অনুযায়ী মামলার প্রক্রিয়া চলছে। আইনি প্রক্রিয়া সম্পন্ন হলে দিনাজপুর কতোয়ালী থানায় হস্তান্তর করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category