1. darilymukitdak@gmail.com : Mukti TV HD : Mukti TV HD
  2. info@muktitv24.com : muktitv :
  3. banglahost.net@gmail.com : rahad :
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:৩৪ পূর্বাহ্ন

দূর্গা পুজা উদযাপন কমিটির সভাপতির বিরুদ্ধে চাউল দুর্নীতির অভিযোগ

ফাহাদুল ইসলাম সোনারগাঁ প্রতিনিধি
  • Update Time : সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ৭৬ Time View

নারায়ণগঞ্জ, সোনারগাঁও উপজেলা সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দূর্গা পূজা উদযাপন কমিটির সভাপতি লোকনাথ দত্তের বিরুদ্ধে পূজা মন্ডপের চাউল নিয়ে দুর্নীতির অভিযোগ উঠেছে।

প্রতি পূজা মন্ডপে জন্য ৫শত কেজি করে চাল সরকার বরাদ্দ দেন। পূজা উদযাপন কমিটির সভাপতি লোকনাথ দত্ত চালের বাজার মূল্যের চেয়ে ৩/৪ হাজার টাকা কম দিয়ে ১৩ হাজার টাকা নির্ধারণ করেনএবং ১৩ হাজার থেকে বিভিন্ন অজুহাতে ৫শ টাকা কেটে সাড়ে ১২ হাজার টাকা করে দিয়ে স্বাক্ষর রেখেছেন । এতে বিভিন্ন পূজামণ্ডপের কমিটির নেতৃবৃন্দ ক্ষোভ প্রকাশ করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক পূজামণ্ডপের অনেক সদস্য বললেন লোকনাথ দত্ত তিনি উদযাপন কমিটির সভাপতি হয়ে ৩৫টি পূজামণ্ডপের ডিউ লেটার তার নামে করে বাজার মূল্য থেকে ৩/৪ হাজার টাকা করে আমাদেরকে কম দিয়ে পূজামণ্ডপকে ঠকাচ্ছেন।

এ ব্যাপারে সভাপতি লোকনাথ দত্তর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমরা এখনো উপজেলা প্রশাসন থেকে চাউলের ডিউ লেটার পাইনি তবুও আমরা কমিটির নিজস্ব তহবিল থেকে ৫শ কেজি চাউলের দাম ১৩ হাজার টাকা নির্ধারণ করে সোনারগাঁয়ের বিভিন্ন পুজা মন্ডপ উদযাপন কমিটির নেতৃবৃন্দের হাতে তুলে দিচ্ছি। ৫শ টাকা কেটে রাখার ব্যাপারে জানতে চাইলে তিনি আরও বলেন, কথিত মাষ্টার রোলের নামে কেটে রাখছেন। কথিত মাষ্টার রোলের ব্যাখ্যা জানতে চাইলে কোন সদুত্তর দিতে পারেনি।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম বলেন, উনাদের টাকা কেটে রাখার সুযোগ নেই বিষয়টি আমি দেখছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category