1. darilymukitdak@gmail.com : Mukti TV HD : Mukti TV HD
  2. info@muktitv24.com : muktitv :
  3. banglahost.net@gmail.com : rahad :
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১০:৩৫ পূর্বাহ্ন

ধর্ম যার যার উৎসব সবার – ধর্মীয় মূল্যবোধ কে সমুন্নত রাখা

মোঃআশরাফুল ইসলাম স্টাফ রিপোটার
  • Update Time : রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৯১ Time View

ধর্মীয় মূল্যবোধ কে সমুন্নত রেখে সকল ধর্মের প্রতি সম্মান ও শ্রদ্ধা প্রদর্শন করে সম্প্রতির সমাজ বিনির্মানের প্রত্যয় নিয়ে আসছে শারদীয় দূর্গা পুজায় সকলকে ঐক্যবদ্ধ হয়ে শতভাগ নিরাপত্তা ও শান্তিপূর্ণ অনুষ্ঠান পালনের জন্য সকলের প্রতি উদাত্ত আহ্বান জানান পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এস এম শাহজাদা।তিনি বলেন” ধর্ম যার যার উৎসব সবার। “এ স্লোগান কে ধারন করে ধর্ম বর্ন নির্বিশেষে সবাই আমরা অসাম্প্রদায়িক চেতনাকে মনে প্রানে লালন করে সকল ধর্মীয় উত্সব পালন করব।

তিনি আরো বলেন বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে একটি অসাম্প্রদায়িক রাষ্ট্র ব্যাবস্থা গড়ে তুলতে জন নেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।
রাজাকার আলবদরা এখনো অনেকের সময় নাড়াদিয়ে ওঠে। ২৬/৯/২১ ইং তারিখ রোজ রবিবার বিকেল ৪ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে আসন্ন শারদীয় দূর্গাপুজা ২০২১ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণকার্যক্রম থেকে দেয়া বরাদ্দের আর্থিক অনুদান বিভিন্ন পুজামন্ডপে বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।অনুদান বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহিন শাহ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সন্তোষ কুমার দে, কেন্দ্রীয় যুবলীগ সহ সম্পাদক মু. মামুন আজাদ। এছাড়াও উপস্থিত ছিলেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এম আর শওকত আনোয়ার ইসলাম, উপজেলা আওয়ামী লীগ নেতা মাইনুল ইসলাম রনো, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন, গলাচিপা কেন্দ্রীয় কালীবাড়ি মন্দির কমিটির সভাপতি দিলীপ কুমার বনিক, গলাচিপা পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর সুশীল বিশ্বাস, উপজেলার সকল দূর্গা পুজামন্ডপের সভাপতি-সাধারণ সম্পাদক বৃন্দসহ গণমাধ্যমের কর্মীগন। উল্লেখ্য উপজেলার ২৮ টি পুজামন্ডপে ২০ হাজার টাকা হারে মোট ৫ লাখ ৬০ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category