1. darilymukitdak@gmail.com : Mukti TV HD : Mukti TV HD
  2. info@muktitv24.com : muktitv :
  3. banglahost.net@gmail.com : rahad :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১১:১৪ পূর্বাহ্ন

নাটোরের নলডাঙ্গায় আ’লীগ-বিএনপি নেতা সহ ১১জন গ্রেফতার!

বেল্লাল হোসেন বাবু, ভ্রাম্যমাণ প্রতিনিধি :
  • Update Time : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ৭৯ Time View

নাটোরের নলডাঙ্গা উপজেলার হালতি বিলে গত ২৯ (সেপ্টেম্বর) দিবাগত রাতে নৌকায় জুয়ার আসর থেকে আওয়ামীলীগের একজন ও বিএনপির দুই নেতাসহ মোট ১১ জনকে আটক করেছে নলডাঙ্গা থানা পুলিশ।

আটককৃত হলেন, ব্রহ্মপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও হলুদ ঘর পশ্চিমপাড়া গ্রামের মৃত আলিম উদ্দিন এর ছেলে তাজুল উদ্দিন (৫৫), পিপরুল ইউনিয়ন বিএনপির যুগ্ম আহবায়ক ও ঠাকুর লক্ষীকোল গ্রামের মৃত করিম শিকদারের ছেলে মোঃ আসরাফুল ইসলাম হুমায়ূন শিকদার(৫৪), পিপরুল ইউনিয়ন বিএনপির যুগ্ম আহবায়ক সাবেক ইউপি সদস্য ও শ্যামনগর গ্রামের মৃত নাজির উদ্দিনের ছেলে মোঃ জনাব আলী (৫৬) ইউনিয়ন বিএনপির সদস্য ও ঠাকুর লক্ষীকোল পূর্ব পাড়া গ্রামের মৃত খোকন সরদারের ছেলে ছাইদুর রহমান সরদার (৫৫)।

ভূজনগাছা গ্রামের আনোয়ার ব্যাপারীর ছেলে মনিরুল ইসলাম(১৯) ভূজনগাছা গ্রামের জসমত আলীর ছেলে জাহিদুল ইসলাম(২৩),ভূজন গাছা গ্রামের হোসেন আলীর ছেলে আল-আমিন (২৪), ভূজনগাছা গ্রামের ইউনুস আলীর ছেলে হেলাল হোসেন (২৪) ভূজনগাছার সামাদ খলিফার ছেলে মোঃ মাসুম খলিফা।

নৌকার মাঝি খোলাবাড়ীয়া গ্রামের মহির উদ্দিন বাগ এর ছেলে শাহানুর আলম(২৮), নৌকার মাঝি খোলাবাড়ীয়া গ্রামের মৃত লবাই হোসেনের ছেলে সাইফুল ইসলাম (৪৫)।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, বুধবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে নৌকায় জুয়া খেলা অবস্থায় আওয়ামী লীগ বিএনপির নেতাসহ মোট ১১জনকে নগদ টাকা জুয়া খেলা সরঞ্জাম সহ আটক করা হয়। আটককৃতদের বৃহঃপতিবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category