1. darilymukitdak@gmail.com : Mukti TV HD : Mukti TV HD
  2. info@muktitv24.com : muktitv :
  3. banglahost.net@gmail.com : rahad :
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১১:০৪ পূর্বাহ্ন

নাটোরে র‌্যাব-৫ ‘র অভিযানে পর্নো ভিডিও সংরক্ষণ ও বিক্রয়ের অভিযোগে গ্রেফতার ৪জন!

বেল্লাল হোসেন বাবু, ভ্রাম্যমাণ প্রতিনিধি :
  • Update Time : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ৭৭ Time View

নাটোরে র‌্যাব-৫ ‘র অভিযানে পর্নো ভিডিও সংরক্ষণ ও বিক্রয়ের অভিযোগে ৭( অক্টোবর)বৃহস্পতিবার সকাল আনুমানিক ১১.০০ ঘটিকা থেকে দুপুর ১২.৩০ মিনিট পর্যন্ত পরিচালিত অভিযানে নাটোর সদর উপজেলার হয়বতপুর ও লক্ষ্মীপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের পর্ণো ভিডিও সংরক্ষণের উপকরণসহ
৪ জনকে আটক করেছে র‌্যাব-৫-সিপিসি-নাটোর ক্যাম্পের সদস্যরা!

র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এস, এম, ফরহাদ হোসেন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি বিশেষ অপারেশনাল দল নাটোর সদর উপজেলার লক্ষীপুর বাজার এবং বাজারে কম্পিউটারের দোকানে অভিযান পরিচালনা করে।

এসময় অসাধু কম্পিউটার ব্যবসায়ী পর্নোগ্রাফি সংরক্ষণএবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট হস্তান্তর করায় ৪টি সিপিইউসহ উপজেলার চৌরি এলাকার মকবুল হোসেনের ছেলে আল আমিন(২৪), লক্ষীপুর গ্রামের ফজলুর রহমানের ছেলে আকরাম হোসেন(২২), অর্জুনপুর গ্রামের মফিজ উদ্দিনের ছেলে আঃ মজিদ(২৯) এবং গেীরিপুর (হয়বতপুর) এলাকার জালাল উদ্দিনের ছেলে আরিফুল ইসলাম(২৬) কে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে বিক্রি করে আসছিল। পরে তাদের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা দায়েরের পর সদর থানায় হস্তান্তর করা হয়।

র‌্যাব-৫ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category