1. darilymukitdak@gmail.com : Mukti TV HD : Mukti TV HD
  2. info@muktitv24.com : muktitv :
  3. banglahost.net@gmail.com : rahad :
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:০২ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে ৩টি ক্লিনিক সিলগালা

মোঃকাউসার (নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি)
  • Update Time : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ৯৮ Time View

Mukti TV HD

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন ৩টি ক্লিনিক সিলগালা করে দিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। ক্লিনিকগুলো হলো আদমজী নতুনবাজারে আলিফ জেনারেল হাসপাতাল ও গোদনাইল চৌধুরীবাড়ি বাসস্ট্যান্ডে আলিফ হসপিটাল এন্ড ল্যাব এবং আদমজী এসও রোডের মাথায় আধুনিক জেনারেল হাসপাতাল। উল্লেখ্য, সম্প্রতি সুফিয়া জেনারেল হাসপাতালের নাম পরিবর্তন আধুনিক জেনারেল হাসপাতাল করা হয়।

গতকাল রোববার (৪ জুলাই) বিকালে সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ পৃথক অভিযান চালিয়ে ক্লিনিক গুলো বন্ধ করে দেন। এসময় সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ জাহিদুল আলম এবং সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন।

এ বিষয়ে ডা: ইমতিয়াজ বলেন, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে আদমজী নতুন বাজারে আলিফ জেনারেল হাসপাতাল সিলগালা করা হয়। এছাড়া নিয়মিত মনিটরিংয়ের অংশ হিসেবে কাগজ পত্র ঠিক না থাকায় চৌধুরীবাড়িতে আলিফ হসপিটাল এন্ড ল্যাব এবং এসও রোড এলাকায় আধুনিক জেনারেল হাসপাতালের কার্যক্রম বন্ধ করে দেয়া হয়েছে। এরমধ্যে আলিফ হসপিটাল এন্ড ল্যাবে রোগি থাকার কারণে সোমবার (৫ জুলাই) বেলা ১২টা পর্যন্ত তাদের সময় দেয়া হয়েছে। যাতে রোগি রিলিজ দিয়ে দেয়া হয়।

প্রসঙ্গত, শুক্রবার (২ জুলাই) রাতে আদমজী নতুন বাজার এলাকায় আলিফ জেনারেল হাসপাতালে ভুল চিকিৎসায় রোগির মৃত্যুর অভিযোগে নিহতের স্বজন ও এলাকাবাসী হাসপাটাল ঘেরাও করে প্রতিবাদ জানায়। পরে পুলিশ দরজা ভেঙ্গে চিকিৎসকসহ তিনজনকে আটক করে থানায় নিয়ে যায়। কিন্তু পরদিন রহস্যজনক কারণে পুলিশ তাদের ছেড়ে দেয়। এ ঘটনায় এলাকায় চরম ক্ষোভের সৃষ্টি হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category