1. darilymukitdak@gmail.com : Mukti TV HD : Mukti TV HD
  2. info@muktitv24.com : muktitv :
  3. banglahost.net@gmail.com : rahad :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১২:২৩ অপরাহ্ন

নাসিরনগরেপুলিশ সদস্যদের নিয়ে কুইক রেসপন্স টিম’গঠন।মুক্তি টিভি

আব্দুল হান্নান, স্টাফ রিপোর্টারঃ
  • Update Time : মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩
  • ২৯ Time View

MUKTI TV24
মোঃ আব্দুল হান্নান,নাসিরনগর,ব্রাহ্মণবাড়িয়াঃ

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানার অন্তর্গত এলাকা সমুহে মাদক,নারী নির্যাতন, ইভটিজিং, স্কুল-কলেজে পড়ুয়াদের অবাধ আড্ডা,গ্রাম্যদাঙ্গা হাঙ্গামা সহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড ঠেকাতে নাসিরনগর থানা পুলিশ সদস্যদের নিয়ে গঠন করা হয়েছে ‘কুইক রেসপন্স টিম’।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপারের নির্দেশে এ কার্যক্রম চালু করে বিশেষ এ টিম। পুলিশ সদস্যদের মধ্যে যেসব সদস্য শারীরিকভাবে দক্ষ, বিশেষভাবে প্রশিক্ষিত, যেকোনো ধরনের অস্ত্র ব্যবহারে সক্ষম তাদের নির্বাচন করে এ টিম গঠন করা হয়েছে।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, প্রশিক্ষিত ও অস্ত্র চালনায় পারদর্শী ১১ পুলিশ সদস্য নিয়ে এ টিম গঠন করা হয়েছে নাসিরনগর থানায় মাদক নির্মূল,সাধারণ মানুষের নিরাপত্তা, স্কুল কলেজে নারীদের ইভটিজিং থেকে রক্ষাসহ যে কোনো বিপদে দ্রুত আইনগত সহায়তায় কাজ করবে এ ‘কুইক রেসপন্স টিম’। নাসিরনগর থানা হতে প্রাথমিকভাবে ১১ সদস্যের একটি দল সার্বক্ষণিক “কুইক রেসপন্স টিমের হয়ে দ্রুত পুলিশি সেবা দিতে প্রস্তুত থাকবে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপার কার্যালয়ের একটি সূত্র বিষয়টি নিশ্চিত করে জানান, প্রয়োজনে এ টিমের সদস্য আরও বাড়ানো হবে। সংশ্লিষ্ট থানার বাসিন্দারা যে কোনো প্রয়োজনে পুলিশ কন্ট্রোল রুমে ফোন দেয়া মাত্রই অপরাধ দমনে এগিয়ে যাবে কুইক রেন্সপন্স টিমের পুলিশ সদস্যরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category