1. darilymukitdak@gmail.com : Mukti TV HD : Mukti TV HD
  2. info@muktitv24.com : muktitv :
  3. banglahost.net@gmail.com : rahad :
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১০:০৭ পূর্বাহ্ন

নাসিরনগরে অবৈধভাবে জোর পূর্বক জায়গা দখলের অভিযোগ

Reporter Name
  • Update Time : বুধবার, ১৬ জুন, ২০২১
  • ৩২৮ Time View

মোঃ আব্দুল হান্নান,নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া),জেলার নাসিরনগর উপজেলার হরিপুর ইউনিয়নের হরিণবেড় বাজার সংলগ্ন প্রায় পৌনে দুই কোটির টাকার সম্পত্তির উপর নির্মিত বাড়ী ও দোকান ঘর জোরপূর্বক অবৈধভাবে দখলের অভিযোগ পাওয়া গেছে। সরেজমিন এলাকায় গিয়ে উভয় পক্ষের সাথে কথা বললে হরিপুর ইউনিয়নের হরিণবেড় গ্রামে মৃত হাজী নাছির উদ্দিন খানের ছেলে দাউদ খান, আবেদ খান ও তাদের বোন সাবেরা বেগম জানায়, হরিপুর ইউনিয়নের হরিণবেড় মৌজার সাবেক ২৭২/২৭৩ দাগে ৩৬ শতক বাড়ী ও তার উপর দোকান ঘর নির্মিত জায়গাটি খরিদ সূত্রে তারা মালিক স্বত্ববান ও দখলকার। তারা জায়গাটি দীর্ঘ প্রায় ৩৬ বৎসর যাবদ ভোগ দখল করে আসছে।

সম্প্রতি গ্রামের রমাকান্ত দাসের ছেলে রনজিৎ দাস ঐখানকার স্থানীয় একটি প্রভাবশালী কুচক্রীমহলের দ্বারা প্রভাবিক হইয়া অবৈধ ভাবে জোরপূর্বক দখলের চেষ্ঠা চালাচ্ছে। এমনকি ইদানিং রনজিৎ দাস তাদের বাড়ীর উপরে থাকা গাছ পালা কেটে নিয়ে যাচ্ছে ও বাড়ী থেকে ভাড়াটিয়াদের ভয়ভীতি প্রদর্শন করে তাড়িয়ে দিচ্ছে বলে অভিযোগ উঠছে। এমনকি রনজিৎ দাস জনগণ চলাচলের রাস্তার উপ্েরও বিঘœতা সৃষ্টি করছে। তারা আরো জানান, রনজিৎ দাসের বিরুদ্ধে চাঁদাবাজী, ডাকাতি, চুরি সহ এলাকাধীন মামলা মোকদ্দমা ব্রাহ্মণবাড়িয়ার বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে। দাউদ খান ও সাবেরা বেগম আরো জানায়, রনজিৎ দাস তাদের আরো জায়গা গ্রাস করার চেষ্ঠা চালাচ্ছে। এ বিষয়ে রনজিৎ দাসের যোগাযোগ করে জানতে চাইলে, রনজিৎ দাস ও তার স্ত্রী জানায় ২০১৬ সাল থেকে তারা ভোগ দখলে আছেন এবং পৈত্রিক সম্পত্তি বলে দাবী করেন।

হরিপুর ইউপি চেয়ারম্যান দেওয়ান আতিকুর রহমান আঁখির সাথে মুঠো ফোনে যোগাযোগ করে এ বিষয়ে জানতে চাইলে, তিনি বলেন সম্পত্তির মালিক কাগজপত্র। কাগজপত্রে যার নাম আছে সেই সম্পত্তির মালিকানা দাবী করতে পারে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category