1. darilymukitdak@gmail.com : Mukti TV HD : Mukti TV HD
  2. info@muktitv24.com : muktitv :
  3. banglahost.net@gmail.com : rahad :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০১:০২ অপরাহ্ন

নাসিরনগর উপজেলা বিএনপির কাউন্সিল সম্পন্ন। সভাপতি এম এ হান্নান, সাঃ সম্পাদক কে এম বশীর

নিহারেন্দু চক্রবর্তী,নাসিরনগর,ব্রাহ্মণবাড়িয়াঃ
  • Update Time : সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩
  • ১২ Time View

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা বিএনপি’র কাউন্সিল শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। শনিবার (১৪ জানুয়ারী ২০২৩) সকাল ১০ টা হতে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা এস এ কে একরামুজ্জামান সুখনের নাসিরনগরস্থ বাসভবনে এই কাউন্সিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত কাউন্সিলে বিপুল ভোটে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন সাবেক চেয়ারম্যান এম এ হান্নান। তিনি মটর সাইকেল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে ৫১০ ভোট পেয়ে নির্বাচিত হন। তাহার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মশিউর রহমান মশু গরুর গাড়ি প্রতীক নিয়ে পেয়েছেন ২৯৫ ভোট। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন কে এম বশীরুদ্দিন খান তুহিন , তিনি মোরগ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে ৩৮৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তাহার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. আজিজুর রহমান চৌধুরী হরিণ প্রতীক নিয়ে পেয়েছেন ৩৭৮ ভোট। সাংগঠনিক পদে নির্বাচিত হয়েছেন মোঃ আলী আজ্জম চৌধুরী, তাহার প্রতীক (আপেল) তিনি ২৩১ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ আজদু মিয়া মেম্বার প্রতীক (পেঁপে) তিনি পেয়েছেন ১৮৯ ভোট। ওই কাউন্সিলের প্রথম পর্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আলহাজ্ব এস এ কে একরামুজ্জামান সুখন,বিশেষ অতিথি ছিলেন, কুমিল্লা বিভাগের বিএনপির সহকারী সাংগঠনিক সম্পাদক সাঈদুল হক সাঈদ,ব্রাহ্মণবাড়িয়া জেলার সাবেক পৌর মেয়র ও বিএনপি নেতা হাফিজুর রহমান কচি, জেলা বিএনপির আহবায়ক সদস্য জহিরুল হক খোকন, সিরাজুল ইসলাম সিরাজ প্রমুখ।
উপজেলা বিএনপির আহবায়ক মশিউর রহমান মশুর সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা বিএনপির সদস্য সচিব মোঃ আজিজুর রহমান চৌধুরী।

দ্বিতীয় অধিবেশনে ৯২৩ জন কাউন্সিলারের মধ্যে উপস্থিত ৮২৯ জনের প্রত্যক্ষ ভোটে তিনটি পদে সরাসরি নির্বাচন অনুষ্ঠিত হয়। প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট তারিকুল ইসলাম রোমা সহ আরো তিন জন নির্বাচন কমিশনারের নেতৃত্বে অনুষ্ঠিত কাউন্সিলের ফলাফল বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা আলহাজ্ব এস এ কে একরামুজ্জামান সুখনকে জানালে তিনি নবনির্বাচিত তিন নেতাকে অভিনন্দন জানান এবং উপজেলায় দলের সকল পর্যায়ের নেতাদের সমন্বয়ে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য নির্দেশনা প্রদান করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category