1. darilymukitdak@gmail.com : Mukti TV HD : Mukti TV HD
  2. info@muktitv24.com : muktitv :
  3. banglahost.net@gmail.com : rahad :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৪০ অপরাহ্ন

নয়াবিল ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী আওয়ামীলীগ থেকে মনোনয়ন চেয়ে পথ সভায় অধ্যাপক তোফাজ্জল হোসেন রানা।

শেরপুর জেলা প্রতিনিধি আল আমীন
  • Update Time : শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ১০৫ Time View

শেরপুরের জেলার নালিতাবাড়ী উপজেলার নয়াবিল ইউনিয়নের মানুপাড়া বাজারে আজ ৮ অক্টোবর। আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচন কে সামনে রেখে নায়াবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আওয়ামীলীগের দলীয় মনোনয়ন নৌকা মার্কা চেয়ে মানুপাড়া গ্রামে এক পথ সভার আয়োজন করেন।

আজ শুক্রবার মাগরিব নামাজের পরপরই এই পথ সভা শুরু করেন।এসময় স্থানীয় এলাকাবাসী বক্তব্য রাখেন।

সভাপতিত্ব করেন আলহাজ্ব আঃ রাজ্জাক তালুকদার ( বীর মুক্তিযোদ্ধা) পারভেজ মোশারফ,, নুরুল আমিন, ডাঃ ফখরুল ইসলাম, মাসুদ কবীর, বীর মুক্তিযোদ্ধা হরলাল চন্দ্র বর্মন,, মহিউদ্দিন।

আসন্ন নির্বাচনি চেয়ারম্যান পদপ্রার্থী জনাব তোফাজ্জল হোসেন রানা বলেন আমি প্রায় এক বছর যাবত ইউনিয়নের প্রতিটি গ্রাম প্রতিটি ঘর ভিজিট করেছি। যা ইতিপূর্বে অন্য কোন প্রার্থী করেছেন কি না তা আমি জানি না। এবং জরিপ যা ছিলো সব চলে গিয়েছে তার ফলাফল কি তা আপনারা নিজেকে নিজে প্রশ্ন করে না হয় নালিতাবাড়ীর রাজনৈতিক মহলে জিজ্ঞেস করলেই সব জানতে পারবেন।
এবং আমি এই টাও বলছি যে অন্যান্য প্রার্থীদের অনুরোধ করছি আমার পিছনে না লেগে আমার সামনে এসে মুখোমুখি কথা বলুন, পিছনে লাগা হলো অভদ্রের কাজ যা আমার চরিত্রে নাই। এবং আমি এও বলতেছি আমি যদি মনোনয়ন পেয়ে নির্বাচিত হই ইনশাল্লাহ এই নয়াবিল ইউনিয়নকে আমি একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো এবং ঘুষ, দুর্নীতি, মাদক, জুয়া মুক্ত করবো ইনশাআল্লাহ।

নকলা নালিতাবাড়ী সাংসদ অগ্নি কন্যা মতিয়া চৌধুরীর কাছে দলীয় মনোনয়ন তোফাজ্জল হোসেন রানাকে যেনো দেন। এই দাবি জানান।

সর্বশেষ বক্তব্য রাখেন তোফাজ্জল হোসেন রানা।
আসন্ন ইউনিয়ন নির্বাচনে যোগ্য প্রার্থী হিসাবে যাকে আপনারা মনে করবেন তাকেই চেয়ারম্যান হিসাবে চাবেন। আমি শুধু আপনাদের সেবা করার জন্যই এসেছি। আমার মনের ইচ্ছে এই নায়াবিল ইউনিয়ন কে সরকারের যে পরিকল্পনা গ্রাম কে শহর করার তা বাস্তবায়ন করা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category