1. darilymukitdak@gmail.com : Mukti TV HD : Mukti TV HD
  2. info@muktitv24.com : muktitv :
  3. banglahost.net@gmail.com : rahad :
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৩:১৬ পূর্বাহ্ন

পঞ্চগড়ের সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের অফিস উদ্বোধন হয়েছে।

মোছাঃ শিউলী আক্তার, পঞ্চগড় জেলা প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৮০ Time View

পঞ্চগড়ের সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের অফিস উদ্বোধন করা হয়েছে ,

আজ মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর ) দুপুরে , আমলাহার মডার্ন শাখা অফিস নতুনহাট বোদা পঞ্চগড়ে। এসময় উদ্বোধনি অনুষ্ঠানে
প্রধান অতিথি হিসেবে, উপস্থিত ছিলেন, মো: মোস্তফা আল কামাল, জেনারেল ম্যানেজার, প্রধান কার্যালয় ঢাকা। বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, আবুল হোসেন, চেয়ারম্যান ১ নং ঝলইশালশিরি ইউনিয়ন পরিষদ, ও সভাপতি ১নং ঝলইশালশিরি ইউনিয়ন আওয়ামী লীগ বোদা পঞ্চগড়। মোঃ আবুল কালাম আজাদ প্রধান ( ডাবলু ) চেয়ারম্যান ৯ নং মাগুরা ইউনিয়ন পরিষদ ও সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামীলীগ পঞ্চগড় সদর পঞ্চগড় । তোফাজ্জল হোসেন,বিশিষ্ট ব্যবসায়ী, বোদা পঞ্চগড়। মোঃ তুহিন ইসলাম,বিশিষ্ট ব্যবসায়ী কালিয়াগঞ্জ বোদা পঞ্চগড়। মোঃ জিয়াউর রহমান ভূঁইয়া, বিশিষ্ট ব্যবসায়ী, মুন্সিহাট ঠাকুরগাঁও। মো: কালাচান শেখ, বিশিষ্ট ব্যবসায়ী, ভুল্লি ঠাকুরগাঁও। মোঃ সাইফুল্লাহ সুপার আমলাহার দাখিল মাদ্রাসা। মোঃ মোশারফ হোসেন সহকারী শিক্ষক, আমলাহার দাখিল মাদ্রাসা। মোঃ রফিকুল ইসলাম, রেজিওয়ান কো-অর্ডিনেটর ( শাখা নির্বাহি) পঞ্চগড় শাখা কার্যালয়, পঞ্চগড়। এবং সভাপতিত্ব করেন, মো: রফিকুল ইসলাম, বিএম ইনচার্জ আমলাহার মডার্ন শাখা অফিস নতুনহাট বোদা পঞ্চগড়।

এসময় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তারা বলেন, আপনারা জানেন যে, দেশ স্বাধীন হওয়ার পরে অন্য ক্ষেত্রে বঙ্গবন্ধু যেমন দায়িত্ব পালন করছিলেন, বীমা ক্ষেত্রেও তিনি বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেন। বঙ্গবন্ধু ইন্স্যুরেন্সকে অত্যন্ত গুরুত্ব দিয়েছিলেন।

ব্যক্তি জীবনে প্রাতিষ্ঠানিক ক্ষেত্রে বিভিন্ন ঝুঁকি থাকে সেই ঝুঁকি কাটানোর জন্য বীমা প্রচলন করা হয়। বঙ্গবন্ধু বীমা কোম্পানিতে কাজ করেছিলেন বলেই তার নিজের একটা অভিজ্ঞতা ছিল। এ জন্য বীমার উন্নয়নে তিনি বিভিন্ন পদক্ষেপ নিয়েছিলেন। ঝুঁকি কমিয়ে আর্থিক নিশ্চয়তা প্রদান করে বীমা। সেই বীমা কোম্পানিগুলো মানুষের সম্পত্তির ক্ষয়ক্ষতিতে নিরাপত্তা দেয়। তাছাড়া এটা তহবিল সৃষ্টিতেও সহযোগিতায় করে।

ধনী-দরিদ্র সর্বশেষে সবার জন্য বীমাটা খুব প্রয়োজন। দেশের আর্থ-সামাজিক উন্নয়নে বীমা শিল্পের গুরুত্ব অনুধাবনের কথা উল্লেখ করে তারা বলেন, আওয়ামী লীগ যখন পুনরায় সরকার গঠন করে তখন এই খাতের উন্নয়ন এবং যুগোপযোগী করে বীমাকে গড়ে তোলার জন্য ব্যাপক কর্মসূচি গ্রহণ করি । ১৯৩৮ সালের বীমা আইনকে যুগোপযোগী করে ২০১০ সালে নতুনভাবে আইন করি।

এ দেশের মানুষের জীবন মান যেন উন্নত হয় সেজন্য আমরা ডেল্টাপ্ল্যান গ্রহণ করেছি। ২০৪১ সালের মধ্যে এ দেশের মানুষ যেন উন্নত জীবন পায় সে লক্ষ্য মাথায় রেখে আমরা কাজ করছি। তাই জীবন বীমা ক্ষেত্রে শীর্ষ নাম সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category