1. darilymukitdak@gmail.com : Mukti TV HD : Mukti TV HD
  2. info@muktitv24.com : muktitv :
  3. banglahost.net@gmail.com : rahad :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১২:২৪ অপরাহ্ন

পঞ্চগড় দেবীগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বিজয়ী আবু বকর সিদ্দীক (আবু)

মোছাঃ শিউলী আক্তার, পঞ্চগড় জেলা প্রতিনিধি:
  • Update Time : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
  • ৯৪ Time View

আসন্ন দেবীগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রেল ইঞ্জিন মার্কার প্রতিক নিয়ে আবু বকর সিদ্দীক (আবু) ২ হাজার ৯৮১ ভোট পিয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী গিয়াসউদ্দিন চৌধুরী পেয়েছেন ২ হাজার ২৪৭ ভোট ।

সোমবার (২০ সেপ্টেম্বর) সকাল ৮টা থেকে দেবীগঞ্জ পৌরসভার ৯টি ভোট কেন্দ্রে একযোগে ইলেক্ট্রিক ভোটিং মেশিন (ইভিএম)এর মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

গরমকে কে উপেক্ষা করে নির্বাচনে পৌরসভায় প্রথমবারের মতো ভোটাররা ইলেক্ট্রনিং ভোটিং মেশিন (ইভিএম) এর মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

সকাল ৮টায় ভোট গ্রহণ শুরু হলেও তার অনেক আগে থেকেই ভোটাররা কেন্দ্রে এসে লাইনে দাঁড়িয়ে পড়েন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারদের উপস্থিতিও বেড়ে যায়।

দেবীগঞ্জ পৌরসভার ৯টি কেন্দ্রেই ভোটারদের স্বত:স্ফূর্ত উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। ভোটাররা দীর্ঘ সময় ধরে লাইনে দাঁড়িয়ে থেকে তাদের ভোট প্রদান করেন।

কয়েকটি কেন্দ্রে আগত ভোটাররা বিকেল ৪ টা পর্যন্ত দাঁড়িয়ে থেকে ভোট প্রদান করেন। দেবীগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৯ জন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৮ জন ও কাউন্সিলর প্রার্থী ৬৩ প্রতিদ্বন্দ্বিতা করছেন।

প্রথমবারের মত দেবীগঞ্জে মোট ভোটার রয়েছে ১০ হাজার ৯১৪ জন। এর মধ্যে পুরুষ ভোটার রয়েছে ৫ হাজার ৩৩৬ ও নারী ভোটার রয়েছে ৫ হাজার ৫৭৮ জন। এ বিষয়ে রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার প্রত্যয় হাসান জানান, কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। নির্বাচনে ২ হাজার ৯৮১ ভোট পেয়ে বেসরকারিভাবে আবু বকর সিদ্দীক নির্বাচিত হয়েছেন

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category