1. darilymukitdak@gmail.com : Mukti TV HD : Mukti TV HD
  2. info@muktitv24.com : muktitv :
  3. banglahost.net@gmail.com : rahad :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১২:১১ অপরাহ্ন

পটুয়াখালীর সন্তান বরিশাল থেকে নিখোঁজের ১ মাস পড়েও কোন খোঁজ মেলেনি আনোয়ার হোসেন সংগ্রাম

মোঃআবুতাহের (রাজিব) পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ
  • Update Time : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৯ Time View

গত (২৬-আগস্ট-২০২১ ইং) তারিখ আনুমানিক বিকেল ৫ টার সময় বরিশাল সিটি করপোরেশন ১৩ নং ওয়ার্ড, জমিরখান সড়ক আমতলার মোড় ভাড়া বাসা হইতে আনোয়ার হোসেন সংগ্রাম নামের এক পুলিশের এস,আই ব্যাক্তি নিখোঁজ হওয়ার ঘটনায় আইনের সহযোগিতা পেতে নিখোঁজের স্ত্রী মোসাঃ নাজমা সুলতানা (৩৫), বাদী হয়ে গত (১২/০৯/২১ ইং) তারিখ কোতোয়ালি মডেল থানা (বিএমপি) বরিশাল থানায় একটি সাধারন ডায়েরি করেন যাহার ডায়েরি নং- ৬৫৯/২১ ইং।

উক্ত সাধারন ডায়েরিতে উল্লেখ করা হয়, নিখোঁজের স্ত্রী নাজমা সুলতানা দুই সন্তান নিয়ে বরিশালের আমতলা মোড়,, জমিরখান সড়ক ১৩ নং ওয়ার্ডে ভাড়া বাসায় থাকতেন। নিখোঁজ আনোয়ার হোসেন সংগ্রাম চাকরি জনিত কারনে কুমিল্লা বদলি হয়েছেন ছুটিতে বরিশাল ভাড়া বাসায় স্ত্রী নাজমা সুলতানা ও সন্তানের কাছে আসেন। গত (২৬/০৮/২০২১ ইং) তারিখ বিকেল ৪ টার সময় স্বামীকে বাসায় রেখে ছেলেকে নিয়ে কোচিং এ যান নাজমা সুলতানা।সেখান থেকে বাসায় ফিরে স্বামী আনোয়ার হোসেন সংগ্রামকে দেখতে না পেয়ে কিছুক্ষন পড়ে আশেপাশে ও আত্নীয় স্বজনদের বাসায় খোজাখুজি করে তাকে না পেয়ে নিকটতম আত্মীয় স্বজনের কাছে নিয়ে কোথাও তাকে খুঁজে পাওয়া যায়নি।পড়ে স্ত্রী নাজমা সুলতানা বাদী হয়ে আইনের সহযোগিতা কামনা করে গত (১২-আগস্ট-২১ ইং) তারিখ কোতোয়ালি মডেল-থানা (বিএমপি) বরিশাল, অফিসার ইনচার্জ বরাবর একটি সাধারন ডায়েরি করেন। লিখিত ডায়েরিতে আরও উল্লেখ করা হয়, নিখোঁজের আনোয়ার হোসেনের উচ্চতা ৫-ফুট-৬” ইঞ্চি, গায়ের রং ফর্সা, তার গায়ে গেঞ্জি ও পড়নে লুঙ্গি ছিলো।

এবিষয়ে নিখোঁজ আনোয়ার হোসেনের স্ত্রী নাজমা সুলতানা প্রতিবেদকে জানান, আমার স্বামী নিখোঁজ হওয়ার পর থানায় ডায়েরি করি কিন্তুু প্রায় ১ মাস অতিবাহিত হতে যাচ্ছে তার কোন খোঁজ পাওয়া যায়নি।পুলিশের কাছে অনুরোধ যাহাতে আমার স্বামীকে দ্রুত খুঁজে বের করেন এমনটাই দাবী জানান নিখোঁজের স্ত্রী নাজমা সুলতানা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category