1. darilymukitdak@gmail.com : Mukti TV HD : Mukti TV HD
  2. info@muktitv24.com : muktitv :
  3. banglahost.net@gmail.com : rahad :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৪৮ অপরাহ্ন

বগুড়ায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার!

মো: মাহিদুল হাসান মাহি, নিজস্ব প্রতিবেদকঃ
  • Update Time : শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১
  • ৬০ Time View

MUKTI TV HD

র‌্যাব তার প্রতিষ্ঠা লগ্ন হতেই খুন, অপহরণ, জঙ্গীদমন, ছিনতাই, চাঁদাবাজ, চুরি, অবৈধ মাদক ব্যবসা ও চোরাচালানসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম বন্ধ করাসহ দূস্কৃতিকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে অপরাধ নির্মূলে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে এবং র‌্যাব-১২ এর সিপিএসসি, বগুড়া ক্যাম্পের আওতাধীন এলাকাগুলিতে ব্যাপকভাবে সফলতা অর্জন করেছে। গোয়েন্দা নজরদারী বৃদ্ধিসহ সার্বক্ষনিক অভিযান পরিচালনা করে র‌্যাব ইতিমধ্যে জনগনের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

র‌্যাব-১২, বগুড়া ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে রংপুর-বগুড়া মহাসড়কে যাত্রীবাহি বাসে একটি বড় মাদকের চালান বগুড়ায় আসতেছে। এই সংবাদের ভিত্তিতে বগুড়া র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন, (জি), বিএন এর নেতৃত্বে র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের একটি আভিযানিক দল বগুড়া জেলার শিবগঞ্জ থানাধীন মহাস্থান এলাকায় একটি বিশেষ মাদক বিরোধী চেকপোষ্ট স্থাপন করে। গত (১২ আগষ্ট) বৃহস্পতিবার বেলা ০১:০০ ঘটিকা হতে ০২:০০ ঘটিকা পর্যন্ত পরিচালিত চেকপোস্টে যাত্রীবাহি বাসের যাত্রী বেশে ৩ জন মাদক ব্যবসায়ী অবশেষে র‌্যাবের গোয়েন্দা জালে আটক হয়। মাদক ব্যবসায়ীরা হলো:- ১। মোঃ রেজাউল ইসলাম (২৩), পিতা-মোঃ জয়নাল আবেদীন, সাং-মৌজা সাকাতি, ২। মোঃ মশিউরর রহমান (২০), পিতা-মোঃ ইন্তাজ আলী, সাং-মজাতি (নতুন কৈতারী) এবং ৩। মোঃ তুহিন ইসলাম (২০), পিতা-মোঃ ওয়াহেদুল, সাং- মৌজা সাকাতি, সর্ব থানা-কালিগঞ্জ, লালমনিরহাটদের‘কে মোট ১৫ কেজি গাঁজা ও নগদ টাকাসহ গ্রেফতার করে এবং গাঁজা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য গাঁজা এর বড় বড় চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া জেলার শিবগঞ্জ থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন।

র‌্যাবের এ ধরনের মাদক বিরোধী আভিযানিক কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে। আইন শৃংখলা বাহিনীর এ ধরনের তৎপরতা বাংলাদেশকে একটি অপরাধমুক্ত দেশ হিসাবে গড়ে তুলতে পারবে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category