1. darilymukitdak@gmail.com : Mukti TV HD : Mukti TV HD
  2. info@muktitv24.com : muktitv :
  3. banglahost.net@gmail.com : rahad :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩৬ অপরাহ্ন

বরিশালে লাভ ফর ফ্রেন্ডসের উদ্যােগে শেবাচিমের রুগী ও স্বজনদের মাঝে খাদ্য বিতরণ সম্পন্ন

মানিক হাওলাদার স্টাফ রিপোর্টার
  • Update Time : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ২২১ Time View

বরিশাল নগরীতে স্বেচ্ছাসেবী সংগঠন লাভ ফর ফ্রেন্ডসের উদ্যোগে শেবাচিমের অসহায় রোগীদের মাঝে খাবার বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়েছে।

৮ জুলাই বৃহঃবার দুপুরে শেরে বাংলা মেডিকেল হাসপাতালের অর্থপেডিক এবং সার্জারী ওয়ার্ডে এই খাদ্য বিতরন কর্মসূচি পরিচালিত হয়। এ সময় ঘুরে ঘুরে এসব অসহায় মানুষের হাতে খাবার তুলে দেয়া হয়।এছাড়া নগরীর শেরে বাংলা মেডিকেল কলেজের সামনেও এই খাদ্য বিতরণ কর্মসূচি পরিচালিত হয়।

লাভ ফর ফ্রেন্ডস সংগঠনের সভাপতি পারভেজ সিকদার বলেন, লকডাউনের কারনে এসব রোগী ও স্বজনরা চরম বিপাকে পড়েছে। হোটেল খুললেও খাবারের দাম অত্যাধিক থাকার কারনে অনেকের পক্ষেই কিনে খাওয়া সম্ভব নাহ তাই এসব মানুষরা না খেয়ে দিন কাটান তাই তাদের জন্য আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা।তবে সকলের সহযোগিতা পেলে আরও বৃহৎ পরিসরে এই কার্যক্রম চালিয়ে যাওয়া সম্ভব।

এ কর্মসূচির ব্যাপারে সংগঠনের কোষাধ্যক্ষ মাহমুদ করিম বলেন,সকলের প্রচেস্টায় আমাদের যতটুকু সামর্থ্য আছে ততটুকু দিয়ে সহযোগিতা করতে পেরেছি এসব মানুষের জন্য তবে সমাজের বিত্তবান মানুষেরা যদি এই সংকটময় মুহূর্তে এদের পাশে দাড়াঁন তবে তাদের কষ্ট লাঘব হবে।

উক্ত কার্যক্রম পরিচালনার সময় শাহেদ বিল্লাহ,মাহমুদ করিম,আদনান রহমান,হাসিবুল ইসলাম,ফারজানা আক্তার খাদিজা,আব্দুর রহমান সহ অন্যান্য সদস্য বৃন্দরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য লাভ ফর ফ্রেন্ডস একটি অরাজনৈতিক এবং অলাভজনক স্বেচ্ছাসেবী সংগঠন। করোনার শুরু থেকেই অসহায় মানুষের পাশে থাকছে এবং ভবিষ্যতেও থাকবে এটি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category