1. darilymukitdak@gmail.com : Mukti TV HD : Mukti TV HD
  2. info@muktitv24.com : muktitv :
  3. banglahost.net@gmail.com : rahad :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৪৯ অপরাহ্ন

বর্ণিল আয়োজনে নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকমের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

মোঃ আকতারুল ইসলাম আক্তার ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ
  • Update Time : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ৫২ Time View

বর্ণিল আয়োজনে নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকমের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন হয়েছে ঠাকুরগাঁও জেলায়

দিনটি উপলক্ষে শুক্রবার সকাল ১১টায় ঠাকুরগাঁও প্রেস ক্লাবে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন জেলা পৌর মেয়র আঞ্জুমানা আরা বেগম বন্যা, জেলা আওয়ামীলীগের যুগ্নসাধারণ সম্পাদক এ্যা. মোস্তাক আলম টুলু, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, জেলা ক্রিয়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান, জেলা হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের সভাপতি প্রবীর গুপ্ত, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনছুর আলী ও সাধারণ সম্পাদক লুৎফের রহমান মিঠু। কেক কাটার পর এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শুভেচ্ছা বক্তব্যে অতিথিরা নিউজবাংলার সংবাদ মানের প্রশংসা করে আগামীতেও এ ধারা অব্যাহত রাখার আহ্বান জানান।

পৌর মেয়র আঞ্জুমানা আরা বেগম বন্যা বলেন, সংবাদ পত্র শিল্পের ক্রান্তি লগ্নে মাত্র এক বছরেই নিউজ বাংলা টোয়েন্টিফোর ডটকম দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে বস্তুনিষ্ঠ, সাহসী প্রতিবেদনের মাধ্যমে দেশের সংবাদপত্র জগতে আলোড়ন তুলেছে।

সংবাদে গতানুগতিকতার বাইরে অনুসন্ধানী ও বিশ্লেষণধর্মী প্রতিবেদন করে পাঠকপ্রিয়তা পেয়েছে। আমি নিউজ বাংলা টোয়েন্টিফোর ডটকমের সাফল্য কামনা করছি।

জেলা ক্রিয়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু বলেন, নিউজ বাংলা এক বছরে মানুষের মনে জায়গা করে নিয়েছে। তাদের সব নিউজ বিস্তার ভাবে পাই। শুধু তাই নয় খেলার সংবাদ তারা অনেক ভালভাবে প্রতিনিয়ত উপস্থাপনা করে। ১বছরে আমি দেখছি নিউজ বাংলা টোয়েন্টিফোর ডটকম সব সময় ভালো কাজের সাথে থাকে। ভালোর সাথে পথচলা আরো গতিশীল হোক যে কোন ভালো কাজের সাথে আমরা আছি, ভবিষ্যতেও থাকবো।

জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান বলেন, এক বছরে এত প্রশংসা হয়তো অল্প কিছু অনলাইন পত্রিকার হয় তাদের মধ্যে খুব অল্পসময়ে মানুষের মনে জায়গা করে নিয়েছে নিউজ বাংলা টোয়েন্টিফোর ডটকম।

সাহসী ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে নিউজ বাংলার জুড়ি নেই। শুধু সংবাদ পরিবেশন নয়, জনকল্যাণমূলক আরো অনেক কাজ করছে নিউজ বাংলা। মাত্র ১বছরে সমাজের সব শ্রেণি পেশার মানুষের নির্ভরতার জায়গা হতে পেরেছে নিউজ বাংলা। নিউজ বাংলার প্রতিষ্ঠা বার্ষিকীতে শুভ কামনা।

জেলা আওয়ামীলীগের যুগ্নসাধারণ সম্পাদক এ্যাড. মোস্তাক আলম টুলু বলেন, দেখতে দেখতে ১ বছর। এত জলদি এত মানুষের মনে জায়গা করে নেয়া। দেশেকে এগিয়ে নিতে নিউজ বাংলা টোয়েন্টিফোর ডটকমের ভূমিকা গুরুত্বপূর্ণ। মুক্তিযুদ্ধের চেতনায় নির্যাতিত মানুষের পাশে দাঁড়ানোর পাশাপাশি সমাজ উন্নয়নে ভূমিকার রেখে যুগ যুগ মানুষের আস্থাভাজন হয় থাকবে নিউজ বাংলা টোয়েন্টিফোর ডটকম।

জেলা হিন্দু বৌদ্ধ্য এক্য পরিষদের সভাপতি প্রবীর গুপ্ত বলেন, নিউজ বাংলা টোয়েন্টিফোর ডটকম মাটি ও মানুষের কথা বলে। মুক্তিযুদ্ধ, ভাষা আন্দোলন, জাতীয় সংগ্রাম ও গণতন্ত্রে, আমাদের জীবন ও জীবিকার কথা তুলে ধরে, দেশের সংস্কৃতি সভ্যতা আমাদের অগ্রগতি সকল বিষয়ে জনগণকে অবহিত করে। এ জন্য ১বছরে
জনপ্রিয়তার শীর্ষে রয়েছে নিউজ বাংলা। যুগের পর যুগ বেঁচে থাকুক এ প্রত্যাশা।

ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক লৎফর রহমান মিঠু বলেন, নিউজ বাংলা টোয়েন্টিফোর ডটকম পাঠকের আস্থা, বর্তমানে দেশে জঙ্গিবাদ মাথা চাড়া দিয়ে উঠেছে। নিউজ বাংলা অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে শুরু থেকেই অবস্থান নিয়েছে। মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী এই অনলাইন নিউজ পোর্টাল নিউজ বাংলা টোয়েন্টিফোর ডটকমের সমৃদ্ধি কামনা করছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category