1. darilymukitdak@gmail.com : Mukti TV HD : Mukti TV HD
  2. info@muktitv24.com : muktitv :
  3. banglahost.net@gmail.com : rahad :
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১০:৫৪ পূর্বাহ্ন

বাংলাদেশ সরকারের পক্ষ থেকে বেনাপোল স্থল বন্দর দিয়ে উপহার স্বরুপ আম গেল ভারতে।

মোঃ রায়হান উদ্দিন, বেনাপোল (যশোর) প্রতিনিধিঃ
  • Update Time : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ২৫৯ Time View

যশোর বেনাপোল স্থলবন্দর দিয়ে বাংলাদেশের দেওয়া উপহারের আম গেল ভারতে। বাংলাদেশ সরকারের পক্ষ থেকে ভারতের পশ্চিম বাংলার রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের জন্য উপহার স্বরূপ রবিবার দুপুরে ২৬০ কার্টুন আম পাঠানো হয়েছে। মেসার্স রবি ইন্টারন্যাশনাল সিএন্ড এফ এজেন্ট বেনাপোল এ আম রপ্তানির কার্যক্রম সম্পাদনা করেন।

রবি ইন্টারন্যাশনালের স্বত্তাধিকারি রবিউল ইসলাম রবি জানান, কাগজপত্রের আনুষ্টানিকতা শেষে বাংলাদেশ সরকারের উপহারের এক ট্রাক (ঢাকা মেট্রো- ড- ১২- ৩৩২৩) হাড়ি ভাঙা আম ভারতে প্রবেশ করেছে। এ আমগুলো ভারতের পেট্রাপোল বন্দর কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে।

বেনাপোল কাস্টমসের ডেপুটি কমিশনার অনুপম চাকমা জানান, ভারত সরকারকে উপহারের ২ হাজার ৬ শত কেজি আম দেওয়া হয়েছে। সকালে উপহারের আমগুলো বেনাপোল বন্দরে এসে পৌঁছালে দ্রুত কাগজ পত্রের আনুষ্ঠানিকতা শেষ করে ভারতে পাঠানো হয়।

এসময় বাংলাদেশের পক্ষে উপস্থিত ছিলেন, বাংলাদেশের রাষ্টদূত মোহাম্মদ সামিউল কাদের, বেনাপোল বন্দরের উপ-পরিচালক মামুন কবির তরফদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মীর আলিফ রেজা, নাভারন সার্কেল (এএসপি) জুয়েল ইমরান।

আর ভারতের পক্ষে ছিলেন, পেট্রাপোল কাস্টমসের জয়েন্ট কমিশনার অনিত জয়েন, কাস্টমসের সুপারিন্টেন্ডেন্ট প্রবীণ ঘটক, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) সদস্যরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category