1. darilymukitdak@gmail.com : Mukti TV HD : Mukti TV HD
  2. info@muktitv24.com : muktitv :
  3. banglahost.net@gmail.com : rahad :
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১১:২৭ পূর্বাহ্ন

বিরামপুর পৌরবাসীর নাগরিক সেবা শতভাগ করার লক্ষে কাজ করছি- পৌর মেয়র আককাস আলী

নয়ন হাসান বিরামপুর,দিনাজপুর
  • Update Time : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৮১ Time View

বিরামপুর পৌরসভার উদ্যোগে পৌর শহর এলাকায় হোসেনপুর (ঘাটপাড়) বটতলা থেকে ছোট যমুনা নদী ব্রীজ পর্যন্ত ২৬৫ মিটার বিটুমিনাস ডেন্স রাস্তার কার্পেটিং করণ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন-পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী।

(২৭সেপ্টেম্বর) সোমবার সকাল ১১টার সময় পৌর শহর এলাকায় (ঘাটপাড়) বটতলা মোড়ে এই বিটুমিনাস ডেন্স রাস্তা কার্পেটিং করণ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়।

এসময় বিরামপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শিবেশ কুন্ডু,পূজা উদযাপন পরিষদ বিরামপুর শাখার উপদেষ্টা শ্রী দিলীপ কুমার কুন্ডু,৫নং ওয়ার্ড কাউন্সিলর ইসমাইল হোসেন,৪,৫ ও ৬নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর আঙ্গুঁরা পারভীন,৩নং ওয়ার্ড কাউন্সিলর মোজাম্মেল হক,পূজা উদযাপন পরিষদ বিরামপুর শাখার সাধারণ সম্পাদক শান্তু কুমার কুন্ডু,বিশিষ্ট ব্যবসায়ী আনোয়ার হোসেন মিঞা, প্রতিময় পলাশ মন্ডল,নাজমুস সাকিব সোহেল, সহকারী প্রকৌশলী সেলিম উদ্দীন, উপ-সহকারী প্রকৌশলী আবু সোয়েব মোঃ সজল, কার্য্যসহকারী মনিরুজ্জামান, ব্যবসায়ী আব্দুর রাজ্জাক ও এরশাদুল রহমান,স্থানীয় সুধীজন, গণ্যমান্য ব্যক্তিবর্গসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

উদ্ধোধন শেষে পৌর মেয়র আককাস আলী বলেন, পৌরসভা উদ্যোগে ও বাস্তবায়নে ৯ লক্ষ ৫৪ হাজার ৫৮৬ টাকা ব্যয়ে পৌর শহর এলাকায় হোসেনপুর (ঘাটপাড়) বটতলা থেকে ছোট যমুনা নদী ব্রীজ পর্যন্ত ২৬৫ মিটার বিটুমিনাস ডেন্স কার্পেটিং করণ নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। এই রাস্তাটি নির্মাণ কাজ শেষ হলে দীর্ঘদিনের পৌরবাসীসহ ৪ ইউনিয়নের মানুষের চলাচলের যে জনদুর্ভোগ তা সমাধান হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category