1. darilymukitdak@gmail.com : Mukti TV HD : Mukti TV HD
  2. info@muktitv24.com : muktitv :
  3. banglahost.net@gmail.com : rahad :
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:২৪ পূর্বাহ্ন

ব্রাহ্মণবাড়িয়া সদরে মালিকের বাসা থেকে কর্মচারীর উলঙ্গ মৃত লাশ উদ্ধার

আব্দুল হান্নান , স্টাফ রিপোর্টারঃ
  • Update Time : বুধবার, ৯ জুন, ২০২১
  • ১৫৪ Time View

Mukit TV (HD)

ব্রাক্ষণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলা সদরের মহাখাল পাড়ার মৃত সন্তোষ দাসের ছেলে হৃদয় দাস নামে এক কিশোরের রহস্যজনক উলঙ্গ অবস্থায় মালিকের বাসা মৃতদেহ উদ্ধার করে পুলিশ।ব্রাহ্মণবাড়িয়া সদরের পাল পাড়াস্থ মুদি দেকান মালিক সমর পালের বাসা থেকে এ লাশ উদ্ধার করা হয়।

৭ জুন ২০২১ রোজ সোমবার সকালে শহরের পাল পাড়া থেকে হৃদয় দাস (২০) নামে এক দোকান কর্মচারীর লাশ উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর থানার পুলিশ। হৃদয় দাস ব্রাহ্মনবাড়িয়াস্থ জগৎ বাজারের সমর পালের মুদি দোকানের কর্মচারী ছিল।সে মধ্যপাড়া দোকান মালিক সমর পালের বাড়ীতেই থাকত।

উল্লেখ থাকে যে মালিকের বাড়ি থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়েছে। এ দিকে ওই কিশোর সম্পূর্ণ নগ্ন, খাটের উপর হাটুগাড়া,ও ফ্যানের সাথে ঝুলানো অবস্থায় মৃতদেহটি সামাজিক যোগাযোগ মাধ্যমে সাথে সাথে ভাইরাল হয়ে যায়। ওই ঘটনায় গতকাল নিহতের মামা সুভাষ দাস বাদী হয়ে সমর পাল সহ ৩ জনকে অাসামী করে ব্রাক্ষণবাড়িয়া সদর থানায় একটি লিখিত এজাহার দাখিল করে।

এ বিষয়ে মুঠোফোনে ব্রাক্ষণবাড়িয়া সদর থানার অফিসার ইনচার্জ মোঃ এমরানুল ইসলামের সাথে যোগাযোগ করে জানতে চাইলে, তিনি বলেন অামরা ছুরতহাল রিপোর্ট তৈরী করেছি।ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর অাইনগত প্রয়োজনীয় ব্যবস্থা করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category