1. darilymukitdak@gmail.com : Mukti TV HD : Mukti TV HD
  2. info@muktitv24.com : muktitv :
  3. banglahost.net@gmail.com : rahad :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১১:২৩ পূর্বাহ্ন

ভারতে করোনা প্রতিষেধকের শিশিতে মিলল তরল প্যারাসিটামল!

এম. মাহামুদুল হাসান
  • Update Time : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ৪৯৪ Time View

আন্তর্জাতিক ডেস্ক || সম্প্রতি ভারতে দ্রুত লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ। এদিকে দেশটিতে জনসংখ্যার তুলনায় ভ্যাকসিনেরও জোগান কম। এই সুযোগে একটি প্রতারক চক্র মাঠে নেমেছে।

করোনা প্রতিষেধক রেমডিসিভির (Remedisvir)-এর খালি ভায়ালে (কাঁচের শিশিতে) তরল প্যারাসিটামল ভরে তা ভ্যাকসিন হিসেবে বিভিন্ন স্থানে বিক্রি শুরু করেছিল একটি চক্র।  

প্রতিটি ভ্যাকসিনের দাম নেওয়া হচ্ছিল ৩৫ হাজার টাকা!

এরকমই একটি চক্রকে গ্রেফতার করেছে ভারতের মহারাষ্ট্র রাজ্যের পুলিশ। খবরটি প্রকাশ করেছে ভারতের বহুল প্রচারিত গনমাধ্যম জিনিউজ।

খবরে বলা হয়, মহারাষ্ট্রে ভয়ঙ্কর আকার ধারন করেছে করোনা সংক্রমণ। রাজ্যে করোনা টিকা দেওয়া শুরু হলেও প্রয়োজনের তুলনায় তা একেবারেই কম। ফলে বেসরকারি ক্ষেত্রে টিকার চাহিদা ও দাম বাড়ছিল হুহু করে। সেই সুযোগটাই নিয়েছিল মহরাষ্ট্রের বারামতি জেলার একটি চক্র।  পরে ক্রেতা সেজে অপরাধীদের গ্রেফতার করল পুলিশ।

খবরে আরও বলা হয়, গোপন সূত্রে খবর পেয়ে ওই চক্রের একটি আস্তানায় অভিযান চালায় পুলিশ।  গ্রেফতার করা হয় প্রশান্ত গড়ক, শঙ্কর পিসে, দিলীপ গায়কোয়াড ও সন্দীপ গায়কোয়াড নামে ৪ জনকে। ওই চক্রের শিকড় কতদূর তা জানতে চারজনকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

নিয়মিত আপডেট খবর পেতে দৈনিক মুক্তি ডাক ও মুক্তি টিভির নিউজ পড়ুন। আমাদের আমাদের দৈনিক মুক্তি ডাক পেইজটি লাইক দিয়ে আমাদের সঙ্গে থাকুন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category