1. darilymukitdak@gmail.com : Mukti TV HD : Mukti TV HD
  2. info@muktitv24.com : muktitv :
  3. banglahost.net@gmail.com : rahad :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১১:২৬ পূর্বাহ্ন

মৌলভীবাজার সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের মানববন্ধন…হট্টগোল পৌর মেয়রের আশ্বাসে সমাধান

জাহিদুল ইসলাম ফেরদাউস।
  • Update Time : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ১১৭ Time View

মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১

মৌলভীবাজার জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন চট্টগ্রাম ২৩৫৯ এর অন্তর্ভুক্ত বাজার টানিং ইউনিট শ্রমিক পরিচালনা কমিটি ড্রাইভার মো: হোসেন মিয়াকে নিঃসংশভাবে হত্যা ও সিএনজি চুরির প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (৩১ আগস্ট) সকাল ১১ টার দিকে বাজার টানিং ইউনিট শ্রমিক পরিবহন এর আয়োজনে শহরের মেয়র চত্বরে এ মানববন্ধন সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি মো: পাবেল আহমদ এর সভাপতিত্বে এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও সমাবেশে পুলিশ শ্রমিকদের মধ্যে বাকবিতণ্ডা এক পর্যায়ে হট্টঘোলের সৃষ্টি হয় এতে তিনটি টমটম ভাঙচুর করে শ্রমিকরা তাৎক্ষণিক পৌর মেয়র মো: ফজলুর রহমান খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছে শ্রমিকদের আশ্বস্ত করেন হোসেন মিয়ার হত্যার বিচার আইন শৃঙ্খলা বাহীনির সাথে কথা বলে দ্রুতগতিতে হত্যাকারীদের খুঁজে বের করা হবে এবং আইনের আওতায় আনা হবে ।

পরে শ্রমিকরা তাদের কর্মস্থলে তাদের চলে যায়।

বক্তব্য রাখেন, মৌলভীবাজার পৌরসভার কাউন্সিলর মো: জালাল আহমদ, বাংলাদেশ শ্রমিক ফোরামের সাংগটনিক সম্পাদক মো: আজিজুল হক সেলিম।

উল্লেখ্য শুক্রবার (২৭ আগস্ট) বিকেল ৫ টার দিকে মোস্তফাপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাউরঘড়িয়া সুলতান দিঘী থেকে তিন দিন নিখোঁজ থাকার পর সিএনজি চালক হোসেন মিয়া (২২) এর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category