1. darilymukitdak@gmail.com : Mukti TV HD : Mukti TV HD
  2. info@muktitv24.com : muktitv :
  3. banglahost.net@gmail.com : rahad :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৫১ অপরাহ্ন

রাজশাহী জেলা পুলিশের নির্দেশনায় ঈদ উপহার সামগ্রী বিতরণ ওসি নজরুল ইসলামের ।

সাজ্জাদ মাহমুদ সুইট, (রাজশাহী ) ব‍্যুরো প্রধানঃ
  • Update Time : শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ২০৩ Time View

Mukti TV HD

সারা বিশ্বের মত বাংলাদেশেও করোনা ভাইরাসের সংক্রমণ হঠাৎ করে বেড়ে গিয়েছে।ফলে ভাইরাসের প্রাদুর্ভাব থেকে আপামর জনগণকে রক্ষা করার লক্ষ্যে সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে বাংলাদেশ পুলিশের রাজশাহী জেলা শাখাও সর্বাত্মক চেষ্টা অব্যাহত রেখেছেন।

একই সাথে মানবিক দিক বিবেচনা করে রাজশাহী জেলা পুলিশ করোনার সংক্রমণের প্রথম ধাপ থেকেই সমাজের বিভিন্ন শ্রেণী- পেশার পিছিয়ে পড়া অসহায় মানুষের মাঝে ধারাবাহিকভাবে খাদ্য ও অর্থ সহায়তা প্রদান করে যাচ্ছেন।

তারই ধারাবাহিকতায় শুক্রবার (১৬ জুলাই) শুক্রবার রাজশাহী জেলার পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম(বার) এর নির্দেশনায় বাঘা থানা চত্ত্বরে করোনা ভাইরাসের কারণে জীবনযুদ্ধে পিছিয়ে পড়া অসহায় দিনমজুর, রিক্সাচালক ও প্রতিবন্ধীদের মাঝে ঈদ উপহার সামগ্রী (লাচ্চা,সেমাই,আটা, চিনি, দুধ,সয়াবিন ও চাল) বিতরণ করেছেন বাঘা থানার ওসি নজরুল ইসলাম।

এবিষয়ে ওসি নজরুল ইসলাম বলেন, পবিত্র ঈদুল আযহায় কেউ যেন ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হয় এ কথা চিন্তা করে আমাদের রাজশাহী জেলার সুযোগ্য পুলিশ সুপার অসহায় ও দরিদ্রদের জন্য এসব উপহার প্রদান করেছেন।আমরা সবসময় অসহায় জনগণের পাশে আছি ও থাকব। এছাড়াও তিনি অপেক্ষাকৃত ধনী ও স্বাবলম্বীদের এই করোনা মহামারীতে অসহায় ও দরিদ্রদের পাশে দাড়ানোর আহবান জানিয়েছেন।

পুলিশের পক্ষ থেকে ঈদ সামগ্রী পেয়ে থানা মোড়ের চা দোকানদার পলান বলেন, বর্তমানে পুলিশ বাহিনী যেভাবে সাধারণ মানুষের পাশে এসে দাঁড়িয়েছে এভাবে যদি সমাজের ধনী ব্যক্তিরাও আমাদের পাশে দাড়াতেন তাহলে এই মহামারীতে আমাদের দুঃখ-কষ্ট অনেকাংশেই লাঘব হতো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category