1. darilymukitdak@gmail.com : Mukti TV HD : Mukti TV HD
  2. info@muktitv24.com : muktitv :
  3. banglahost.net@gmail.com : rahad :
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১০:১৯ পূর্বাহ্ন

রাণীশংকৈল থানার নতুন গেট নির্মাণে সৌন্দর্য বর্ধনে প্রশংসিত ওসি এস এম জাহিদ ইকবাল।

আকতারুল ইসলাম আক্তার, (ঠাকুরগাঁও) জেলা প্রতিনিধিঃ
  • Update Time : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১১৪ Time View

MUKTI TV HD

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল থানার সেবার মান উন্নয়ন, থানার নতুন গেট নির্মাণে সৌন্দর্য বর্ধন ও আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখায় বিভিন্ন মহলে প্রশংসিত হচ্ছেন রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ, এস এম জাহিদ ইকবাল।

রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ, এস এম জাহিদ ইকবালের, নেতৃত্বের ফলেই গোটা উপজেলা জুড়ে অপরাধীদের দৌরাত্ম এবং অপরাধ প্রবণতা ব্যাপকহারে হ্রাস পেয়েছে। রাণীশংকৈল থানা পেয়েছে নতুন একটি রূপ।

“প্রতিটি থানা হবে দর্শনীয় স্থান” মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই ঘোষনার পর রাণীশংকৈল থানার সৌন্দর্য বর্ধনের কাজে মননিবেশ করেন রাণীশংকৈল থানার সৃজনশীল অফিসার ইনচার্জ (ওসি) এস এম জাহিদ ইকবাল।

রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করার পর ঠাকুরগাঁও পুলিশ সুপারের দিক-নির্দেশনায় তিনি রাণীশংকৈল থানা ভবনের অবকাঠামো উন্নয়ন, থানার কর্তব্যরত অফিসারগণের মোটরসাইকেল রাখার গ্যারেজ নির্মাণ,থানার নিরাপত্তা নিশ্চিতকল্পে থানা ভবন সিসিটিভি ক্যামেরা স্থাপন, থানায় আগত সেবা প্রত্যাশীদের অভ্যর্থনা গোল ঘর কক্ষ আধুনিক করণ, থানার নারী ও শিশু হেল্প ডেক্স স্থাপন সহ থানার অভ্যন্তরীন সুযোগ সুবিধা বৃদ্ধি করার ব্যবস্থা করেছেন।

এছাড়াও তিনি থানায় যোগদানের পর থানার সৌন্দর্য বর্ধনের জন্য থানা চত্ত্বরে ফুল, ফল, সবজি ও বনজ বৃক্ষরোপন। থানার অভ্যন্তরে মধ্যভাগে থাকা ব্রিটিশ আমলের স্থাপনা পুরাতন গেটকে নতুন গেট নির্মাণ , থানা চত্বরে অবস্থিত দীর্ঘদিন পরে থাকা পুকুরটিতে মাছের পোনা অবমুক্ত করন,থানার অভ্যন্তরে পাকা ঢালাই রাস্তা নির্মাণ।

তার একান্ত প্রচেষ্টায় থানার নতুন গেট নির্মাণ, থানা গেটের ডান পার্শ্বে থানায় আগত মানুষ এবং পথচারীদের বসার জন্যে গোলঘর নির্মাণ করা হয়েছে রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবালের প্রচেষ্টার ফলেই।

বর্তমান এস এম জাহিদ ইকবাল ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে কর্মরত থাকায় উক্ত থানার সৌন্দর্য বর্ধনের ব্যাপক ভুমিকা রেখেছেন যা বিভিন্ন মহলের প্রশংসিত হয়েছেন।

রাণীশংকৈল থানার সৃষ্টিশীল ও নান্দনিক অফিসার ইনচার্জ (ওসি) এস এম জাহিদ ইকবাল এর সাথে কথা বলা হলে তিনি জানান, “আমি একদিন চাকুরীজনিত কারণে থানা থেকে বদলি হয়ে যাবো, কিন্তু আমি যে থানার সৌন্দর্য বর্ধনের কাজ করেছি তা থেকে যাবে। অমি যে থানায় চাকুরী করেছি সেখানেই কিছু সৌন্দর্য বর্ধনের কাজ করার চেষ্টা করেছি। আমি যদি কিছু ভাল কাজ করে থাকি তাহলে রাণীশংকৈলের মানুষ অবশ্যই তা মনে রাখবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category