1. darilymukitdak@gmail.com : Mukti TV HD : Mukti TV HD
  2. info@muktitv24.com : muktitv :
  3. banglahost.net@gmail.com : rahad :
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১১:০৪ পূর্বাহ্ন

র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জে ১গাঁজা চাষী নারীসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার!

মাহিদুল হাসান( মাহি), (নিজস্ব ) প্রতিবেদকঃ
  • Update Time : শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ৮২ Time View

Mukti TV HD

র‌্যাব-১২’র অভিযানে ১ গাঁজা চাষী নারীসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
গত ০৮ বৃহস্পতিবার রাত ১০:৫৫ ঘটিকার সময় র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার,সহকারী পুলিশ সুপার মি. জন রানা এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল,গোপন সংবাদের ভিত্তিতে সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানাধীন খিরপোতা গ্রামস্থ মোঃ শাহ আলম, পিতা-মৃত আব্দুল প্রধানের বসত বাড়ীর দক্ষিন পুকুরপাড়ে এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১টি গাঁজার গাছ যাহা লম্বা ৭ ফুট, শুকনা গাঁজা ২.৫ কেজি এবং গাঁজার গুড়া ১কেজিসহ ১ নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

গ্রেফতারকৃত আসামী মোছাঃ রেনুকা পারভীন(৪৮), স্বামী-মোঃ শাহ আলম, সাং-খিরপোতা ইটভাটার পাশ্বের,থানা-তাড়াশ, জেলা-সিরাজগঞ্জ।

র‌্যাব জানায় গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) সারণীর ১৮(ক)/১৯(ক)/৪১ ধারায় উদ্ধারকৃত আলামতসহ তাকে সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানায় হস্তান্তর করা হয়েছে।

গত (৮জুলাই) বৃহস্পতিবার বিকাল ০৩:৪৫ ঘটিকার সময় র‌্যাব-১২’র স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার,সহকারী পুলিশ সুপার মি. জন রানা এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল, গোপন সংবাদের ভিত্তিতে সিরাজগঞ্জ রেলষ্টেশনের উত্তর পার্শ্বে বট গাছের নিচে এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১১(এগার) শিশি নেশা জাতীয় Buprenorphine injection সহ ১ জন মাদক ব্যবসায়ী কে আটক করে। এসময় তার নিকট থেকে ১টি মোবাইল জব্দ করে।

গ্রেফতারকৃত আসামী মোঃ জাহিদুল ইসলাম(৪৫), পিতা-মৃত আব্দুল বারী, সাং-ধানবান্ধি, থানা ও জেলা-সিরাজগঞ্জ।

র‌্যাব জানায় গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) সারণীর ৮(ক) ধারার উদ্ধারকৃত আলামতসহ তাকে সিরাজগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

গত (৮ জুলাই) বৃহস্পতিবার রাত ০৯:২৫ ঘটিকার সময় র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার,সহকারী পুলিশ সুপার মি. জন রানা এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল, গোপন সংবাদের ভিত্তিতে সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানাধীন খিরপোতা গ্রামস্থ মহাশ্বশানের দক্ষিণ পার্শ্বের কাঁচা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৩০০ (তিনশত) গ্রাম নেশা জাতীয় মাদকদ্রব্য গাঁজাসহ ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করে। এসময় তাদের কাছ থেকে গাঁজা বিক্রয়ের নগদ ৩৫০/-(তিনশত পঞ্চাশ) টাকা এবং ২টি মোবাইল ফোন জব্দ করে।

গ্রেফতারকৃত আসামী ১। প্রশান্ত কুমার উড়াও (৩২), পিতা-সুনিল চন্দ্র উড়াও, সাং-খিরপোতা পশ্চিম পাড়া, ২। মোঃ মহির উদ্দিন(৩২), পিতা-মোঃ মহরম আলী, সাং-খিরপোতা ইটভাটার পাশ্বের্, উভয় থানা-তাড়াশ, জেলা-সিরাজগঞ্জ।

র‌্যাব জানায় গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) সারণীর ১৯(ক)/৪১ ধারায় উদ্ধারকৃত আলামতসহ তাদের কে সিরাজগঞ্জ তাড়াশ থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-১২’র মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মি.জন রানা জানান এ ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

র‌্যাব-১২ কে তথ্য দিন-মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category