1. darilymukitdak@gmail.com : Mukti TV HD : Mukti TV HD
  2. info@muktitv24.com : muktitv :
  3. banglahost.net@gmail.com : rahad :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৫৯ অপরাহ্ন

লাকসামে মুক্তিযুদ্ধের সংগঠক আবদুল আউয়ালের জন্মশত বার্ষিকী পালিত

রবিউল হোসাইন সবুজ,কুমিল্লা প্রতিনিধিঃ
  • Update Time : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ৯৮ Time View

Mukit TV HD

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ রাজনৈতিক সহচর, মহান মুক্তিযুদ্ধে অন্যতম সংগঠক, ১৯৭০ সনের সাবেক গণপরিষদের সদস্য, বৃহত্তর লাকসাম উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও কুমিল্লা জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মরহুম আবদুল আউয়ালের জন্মশত বার্ষিকী উপলক্ষে ১লা জুলাই ২০২১ বৃহস্পতিবার সকাল ১০টায় লাকসাম মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে বৃহত্তর লাকসাম উপজেলা মুক্তিযোদ্ধাদের উদ্যোগে মিলাদ মাহফিল, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়েছে।

বীরমুক্তিযোদ্ধা মনোহর আলী তোতার সভাপতিত্বে মুক্তিযোদ্ধা আবদুল আউয়ালের জন্মশত বার্ষিকী উদ্যাপন অনুষ্ঠানে কেক কেটে শুভ সূচনা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি লাকসাম পৌরসভার মেয়র অধ্যাপক মোঃ আবুল খায়ের।

বীর মুক্তিযোদ্ধা মনিরুল আনোয়ার এর পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বীরমুক্তিযোদ্ধা যথাক্রমে মোজাম্মেল হক গার্ড, সফিকুর রহমান, মোঃ মোস্তফা, বীরমুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ইলিয়াছ মিয়া, মুক্তিযোদ্ধা শহিদ উল্লাহ, ডাঃ ফয়েজ আহম্মেদ, মোঃ ইউছুফ, মুসলেম মিয়াসহ মুক্তিযোদ্ধাগণ।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় এলজিআরডি মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি মহোদয়ের সু-স্বাস্থ্য কামনা করে দেশ ও জাতির কল্যাণে বিশেষ দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়।

সাবেক গণপরিষদের সদস্য ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মরহুম আবদুল আউয়ালসহ যে সকল মুক্তিযোদ্ধাগণ শহীদ ও মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করে মুনাজাতে দোয়া অনুষ্ঠিত হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category