1. darilymukitdak@gmail.com : Mukti TV HD : Mukti TV HD
  2. info@muktitv24.com : muktitv :
  3. banglahost.net@gmail.com : rahad :
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৫:১০ পূর্বাহ্ন

লালপুরে র‍্যাবের অভিযানে ইমু হ্যাকারের ১৬ সদস্য আটক।

লালপুর নাটোর প্রতিনিধিঃ
  • Update Time : বুধবার, ২৬ মে, ২০২১
  • ১৭৯ Time View

মুক্তি টিভি (HD)

নাটোরের লালপুর উপজেলার মোহরকয়া ও এর আশেপাশের গ্রামে অভিযান চালিয়ে মোবাইল ফোন, ল্যাপটপ ও ইন্টারনেট সংযোগ ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যম “ইমো” হ্যাকিং করে প্রতারণাপূর্বক অর্থ হাতিয়ে নেওয়া প্রতারণাচক্রের ১৬ সদস্যকে আটক করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত একটি ল্যাপটপ, একটি ট্যাবলেট কম্পিউটার, সিমকার্ড সহ মোবাইল ২৭টি, ২ টি রাউটার সহ অন্যান্য সরঞ্জাম জব্দ করা হয়।

আটককৃতরা হলো মহোরকয়া গ্রামের পাপ্পু আলী (১৯), আজিম আলী সম্রাট (১৯), চকবাতকয়া গ্রামের অন্তর উদ্দিন বিল্লু (১৮), সজীব আলী (১৮), পাইকপাড়া গ্রামের স্বাধীন (১৮), মোহরকয়া ভাঙাপাড়া গ্রামের ফরিদ উদ্দিন (২৫), ফরিদ উদ্দিন (২৫), মোহন সরকার (২২), শাহপরান সরকার (২০), উত্তর লালপুর পুরাতন বাজার গ্রামের আশিকুর রহমান বিন্টু (২২), রামকৃষ্ণপুর গ্রামের মহিন (২১), মোহরকয়া নতুনপাড়া গ্রামের শাহাবুল ইসলাম (৩৫), মনিহারপুর গ্রামের রুবেল হোসেন (২৬), বিলমাড়িয়া মিল হাউজ পাড়া গ্রামের আলম হোসেন (৩৭), নাগশোষা গ্রামের সিরাজুল ইসলাম (৩০), নাজিম আলী (৩০)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে প্রথমে মোহরকয়া গ্রামে অভিযান চালিয়ে ৫ জনকে প্রতারণার মালামাল সহ আটক করা হয় এর পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ওই এলাকার আশেপাশের উক্ত গ্রাম থেকে বাকি ১১ জনকে প্রতারণার বিভিন্ন সরঞ্জাম সহ আটক করা হয়।

এদের মধ্যে ৯ জনকে মাদক সেবন অবস্থায় আটক করা হয়। আটককৃত ১৬ জনের বিরুদ্ধে লালপুর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে ও এদের মধ্যে অন্য ৯ জনের বিরুদ্ধে উক্ত আইন সহ মাদক আইনে মামলা করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category