1. darilymukitdak@gmail.com : Mukti TV HD : Mukti TV HD
  2. info@muktitv24.com : muktitv :
  3. banglahost.net@gmail.com : rahad :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৫১ অপরাহ্ন

সরকারি রাস্তা দখল করে স্থাপনা নির্মাণের অভিযোগ

মোঃআশরাফুল ইসলাম স্টাফ রিপোটার
  • Update Time : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪৩ Time View

পটুয়াখালী জেলার বাউফলে সরকারি রাস্তা দখল করে অবৈধভাবে স্থাপনা নির্মান করা হচ্ছে বলে জানা গেছে।

২৩/৯/২১ ইং তারিখ রোজ বৃহস্পতিবার বেলা ১২টার সময় সরজমিনে গিয়ে দেখা যায় বাউফল উপজেলার দাশপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বাহিরদাসপাড়া গ্রামে ইলিশা খাল ব্রিজ নামকস্থানে মাইনুদ্দিন আকন (৪০), পিতা মোহাম্মদ মমিন আকন সরকারি রাস্তার একয়ারের জমি দখল করে বহুতল ভবন নির্মানের কাজ চালাচ্ছেন। এর আগে নিষিদ্ধ ড্রেজার মেশিন দিয়ে সরকারি খাল থেকে অবৈধভাবে বালু উত্তোলন করে নির্মানাধীন ভবনের কাজে ব্যবহার করছে। স্থানীয় খাল হতে ড্রেজার দিয়ে বালি তোলার কারনে স্থানীয় জনসাধারণের বসত ভিটা ও ফসলি জমি হুমকির মুখে পরছে।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন ব্যক্তি জানান, সরকারি রাস্তা দখল করে স্থাপনা নির্মাণ করছে যাহা গাড়িঘোড়া আসতে যাইতে সমস্যা হচ্ছে। রাস্তা সহ ব্রিজের উপর ইট, বালু, খোয়া রাখায় ব্যাপকভাবে ভোগান্তিতে পড়েছে স্থানীয় সাধারন জনগন ও গাড়ি চাকল গন,অটো, ভ্যান ও মটোর চালকগন বলেন,নির্মান স্থান দিয়ে আসা যাওয়ায় অনেক সমস্যায় পরতে হয়।আমার অনেক ঝুকির মধ্যে আছি।আমরা বাধ্য হয়ে যাত্রীদের পথিমধ্যে নামিয়ে দিতে হয়। এর আগে আবার ড্রেজার মেশিন দিয়ে খাল থেকে বালু উঠিয়ে তার স্থাপনা ভরাট সহ মজুদ করেছে। বসত বাড়ি ও ফসলি জমি ক্ষয়ক্ষতি হতে পারে এমন আশঙ্কা করা হচ্ছে।

এব্যাপারে স্থাপনার মালিক মাইনুদ্দিন জানান, এরকম অনেকেই করছে তাতে কি হয়েছে। আমি আমার জমিতেই স্থাপনা তৈরি করছি।

এবিষয়ে বাউফল উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আল-আমিনকে অবহিত করলে তিনি বলেন, এব্যাপারে আমরা অবগত হয়েছি। দ্রুত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category