1. darilymukitdak@gmail.com : Mukti TV HD : Mukti TV HD
  2. info@muktitv24.com : muktitv :
  3. banglahost.net@gmail.com : rahad :
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১১:৩৭ পূর্বাহ্ন

সাংবাদিক রোজিনার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রতাহারের প্রতিবাদে নাসিরনগরে মানববন্ধন পালিত

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
  • Update Time : বুধবার, ১৯ মে, ২০২১
  • ৩১১ Time View

প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগরে মানববন্ধন পালিত হয়েছে। ১৯ মে ২০২১ রোজ বুধবার সকাল ১১ ঘটিকার সময় নাসিরনগরে কর্মরত সাংবাদিকদের ব্যানারে উপজেলার কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গনে মানববন্ধনে সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করে। দৈনিক যুগান্তরের নাসিরনগর উপজেলা প্রতিনিধি মো. মানিরুল ইসলামের সঞ্চালনায় প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন সাবেক উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ও সাংকৃতিক কর্মী মোঃ আব্দুল হামিদ খান।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক, মানবাধিকার কর্মী ও মেঘনা টিভির বিশেষ প্রতিনিধি মোঃ আমিনুল ইসলাম আহাদ,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম নাসিরনগর উপজেলা শাখার সভাপতি, মানবাধিকার কর্মী ও এশিয়ান টিভির নাসিরনগর উপজেলা প্রতিনিধি মোঃ আব্দুল হান্নান, আজকের পত্রিকার প্রতিনিধি বরুন সরকার, নিহারেন্দু চক্রবর্তী, মিহির দেব, সংবাদ কর্মী সুমন দাস, সংস্কৃতি কর্মী আবুল কাশেম ও সদর ইউনিয়ন যুবলীগ সভাপতি আবেদ খান প্রমুখ।

এ সময় বক্তারা মানববন্ধন থেকে তার প্রথম আলোর জৈষ্ঠ্য সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার, নিঃশর্ত মুক্তি ও রোজিনা ইসলামকে নির্যাতনকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি জানানো হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category