1. darilymukitdak@gmail.com : Mukti TV HD : Mukti TV HD
  2. info@muktitv24.com : muktitv :
  3. banglahost.net@gmail.com : rahad :
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:১৪ পূর্বাহ্ন

সাংবাদিক হুমায়ুন কবির ও জিয়াউর রহমান এর বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে চট্টগ্রামে প্রতিবাদ সভা।

এস, এম, মোশাররফ হোসেন, ( চট্টগ্রাম) জেলা প্রতিনিধিঃ
  • Update Time : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ২৬৩ Time View

MUKTI TV HD

ভোলায় মেঘনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের সংবাদ প্রকাশ করায় সাপ্তাহিক তদন্ত চিত্রের সম্পাদক জিয়াউর রহমান ও নির্বাহী সম্পাদক হুমায়ুন কবিরের বিরুদ্ধে মামলার প্রতিবাদে।
১০ সেপ্টেম্বর রোজ শুক্রবার চট্টগ্রাম সিটি গেইট সংলগ্ন এলাকায়, স্থানীয় সাংবাদিক নেতৃবৃন্দগন এর সমন্বয়ে এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়েছে। উক্ত প্রতিবাদ সভায় বক্তারা বলেন, মেঘনা নদী থেকে বালু উত্তোলন বন্ধ রাখার জন্য উচ্চ আদালতের নিষেধাজ্ঞা থাকার পরও অবৈধভাবে বালু উত্তোলন করার খবর প্রকাশ করায় ভোলা চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সাংবাদিক জিয়াউর রহমান ও সাংবাদিক হুমায়ুন কবিরের বিরুদ্ধে মিথ্যা ও হয়রানীমূলক মামলা দায়ের করে ভোলার জহুরুল ইসলাম নকীব। যা স্বাধীন মত প্রকাশে বাধা। উক্ত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন সাংবাদিক সোহাগ আরেফিন, অনুষ্ঠান সঞ্চালনা করেন সাংবাদিক আবুল কালাম, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সাংবাদিক ফোরাম এর সভাপতি শিব্বির আহমেদ ওসমান, দৈনিক রুপালী বাংলাদেশ এর ব্যুরো প্রধান শহিদুল ইসলাম, সাংবাদিক জুনায়েদ হাসান, সাংবাদিক এম এ আশরাফ উদ্দিন, সাংবাদিক নাসির উদ্দীন, সাংবাদিক রেজাউল করিম, মোহাম্মদ রুবেল (১) জসিম উদ্দিন, সৈয়দ নাদিম আলম, জোসনা বেগম, তুশার দাশ, মোহাম্মদ রুবেল, মোহাম্মদ নুরুন্নবী, মোজাম্মেল হক মুন্না, আরো অনেকে।
সাংবাদিক নেতৃবৃন্দরা বলেন, অবিলম্বে মিথ্যা ও হয়রানীমূলক মামলা প্রত্যাহার করতে হবে এবং ভুমিদস্যু, জলদস্যু, বালুদস্যুদের বিরুদ্ধে স্থানীয় প্রশাসন ব্যবস্থা গ্রহণ না করলে আগামীতে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে। সাংবাদিকদের শীর্ষ সংগঠন ও সাংবাদিক সমাজ নির্ভীক সাংবাদিক হুমায়ুন কবির ও জিয়াউর রহমানের পাশে আছে এবং থাকবে প্রয়োজনে আরও কঠোর পদক্ষেপের হুঁশিয়ারি দেন সাংবাদিক নেতারা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category