1. darilymukitdak@gmail.com : Mukti TV HD : Mukti TV HD
  2. info@muktitv24.com : muktitv :
  3. banglahost.net@gmail.com : rahad :
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৯:৫২ পূর্বাহ্ন

সাবেক ভিপি ও জিএস শিক্ষক নেতা তৌহিদুল ইসলাম খোকন এর উপর সন্ত্রাসীদের হামলা

শেরপুর জেলা প্রতিনিধি আল আমীন
  • Update Time : শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ৮৪ Time View

শেরপুরের নালিতাবাড়ী শহরের তারাগঞ্জ সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ও মাধ্যমিক শিক্ষক সমিতির বারবার নির্বাচিত সফল সাধারণ সম্পাদক, সাবেক ভিপি জি এস তৌহিদুল ইসলাম খোকন এবং একি বিদ্যালয়ের দপ্তরী আকাব্বর হােসেন দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (১ অক্টোবর) সন্ধ্যা সােয়া ছয়টার দিকে বিদ্যালয় প্রাঙ্গনে এ ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্র জানা যায় নালিতাবাড়ী মেয়র কাপ ফুটবল টুর্ণামেন্ট -২০২১’ এই নামে একটি ফুটবল খেলার উদ্বোধনী ছিলো।

খেলার শেষে স্কুলে ভিতরে অফিসে কাজ করছিলো এই শিক্ষক নেতা। হঠাৎ করে স্কুলের দপ্তরের উপর শহরের কতিপয় যুবক সন্ত্রাসী স্টাইলে পিছন থেকে আক্রমণ করে। সেই আক্রমনের আঘাতে চিৎকার করার পর সাবেক ভিপি তৌহিদুল ইসলাম খোকন (মাস্টার) হামলা কারি দের হাত থেকে ফেরাতে আসলে তার উপরও আঘাত করে। এক পর্যায় তাদের চিৎকার শুনে আশপাশের লোকজন উদ্ধার করেন। উদ্ধার করার পর তাদেরকে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আশা হয়, এরপর উন্নত চিকিৎসার জন্য তাদের কে ময়মনসিংহ মেডিকেলে হাসপাতালে পাঠানো হয় ।

এই হামলা বিষয়ে শিক্ষক নেতা বলেন আমায় হত্যাকরার জন্য তারা পরিকল্পিত ভাবে আসছিলো। তারা প্রথমে আমার দপ্তরির উপর হামলা করেন, আমি যখন দপ্তরির চিৎকার শুনে উদ্ধার করতে ছোট্রে আশি তখন তারা আমার উপর আক্রমণ করেন। সবার দোয়ায় আল্লাহ আমায় বাচিয়েছে,সবার কাছে দোয়া চাই। শিক্ষক নেতা এখন আশঙ্কামুক্ত ।

আবার দপ্তরি বলেন,ফুটবল খেলা দেখতে তারাগঞ্জ সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের সেমিপাকা ঘরের টিনের চালে উঠতে যায় কিছু যুবক । এসময় বিদ্যালয়ের দপ্তরী আমি আকাব্বর হােসেন তাদের টিনের চালে উঠতে নিষেধ করি। ছয়টার দিকে খেলা শেষ হলে সােয়া ছয়টার দিকে কিছু যুবক হঠাৎ করে কাঠের ফাল্টায় পেরেক লাগিয়ে আমার পিছন দিয়ে আঘাত করে। এসময় আমি চিৎকার দিলে সহকারী প্রধান শিক্ষক তৌহিদুল ইসলাম খােকন স্যার ফেরাতে আসেন। এরপর হামলাকারীরা খােকন স্যারের উপর হামলা করেন । আমি কারো নাম জানিনা কিন্ত দেখলে চিনতে পারবো।

এ ব্যপারে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) বছির আহমেদ বাদল জানান, দপ্তরি আকাব্বর নালিতাবাড়ী হাসপাতালে আর শিক্ষক খােকন সাহেবকে ময়নসিংহ মেডিকেলে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। দায়ীদের সনাক্ত ও গ্রেফতারের চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category