1. darilymukitdak@gmail.com : Mukti TV HD : Mukti TV HD
  2. info@muktitv24.com : muktitv :
  3. banglahost.net@gmail.com : rahad :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৫৫ অপরাহ্ন

সামাজিক সংগঠনের মধ্য দিয়ে অন্ধকারাচ্ছন্ন তরুণ সমাজকে আলোর মুখ দেখাতে হবে-হাশেম বাহাদুর

মো: আব্দুল আউয়াল, (চট্টগ্রাম ) জেলা প্রতিনিধিঃ
  • Update Time : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ২৫১ Time View

Mukti TV HD

চট্রগ্রাম দক্ষিণ জেলার ঐতিহ্যবাহি সামাজিক সংগঠন ABETS এর ২৫’শ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনাসভায় সভাপতির বক্তব্যে সংগঠনের সহ-সভাপতি হাশেম বাহাদুর বলেন, সামাজিক সংগঠনের মধ্য দিয়ে হতাশা ও বিপদগ্রস্ত তরুণ সমাজের অন্ধকার দূর করে তাঁদেরকে সুন্দর সমাজ গঠন ও দেশের কল্যাণে কাজে লাগাতে হবে। এ জন্য জনক্যলাণে নিয়োজিত সামাজিক সংগঠনগুলোর পাশে দাঁড়াতে সমাজের সচেতন মহলকে আহবান জানান তিনি।

সংগঠনের সহ-সভাপতি হাশেম বাহাদূরের সভাপতিত্বে আলাচনা সভায় উপস্থিত ছিলেন অর্থ সম্পাদক আজিজুল হক,দপ্তর সম্পাদক মফিজুল ইসলাম নিলয়,সাবেক আইন সম্পাদক মুহাম্মদ আলী শিফন, তারেক, রোমান, আরফাত, আরমান, হালিম, শফি ও প্রমূখ।

সংগঠনের দপ্তর সম্পাদক মফিজুল ইসলাম নিলয় এর সঞ্চালনায় বক্তব্য রাখেন অর্থ সম্পাদক আজিজুল হক,রোমান,তারেক ও মুহাম্মদ আব্দুল হালিম

আলোচনায় বক্তারা বলেন, বর্তমান তরুণ সমাজ মাদকসহ নানা অপসংস্কৃতির কবলে পড়ে ধ্বংসের পথে। তরুণ সমাজকে ধবংসের হাত থেকে রক্ষা করতে না পারলে, দেশ ভবিষ্যতে নেতৃত্ব্ সংকটে পড়বে। তরুণদের আদর্শ জাতি গঠন করতে হলে ABETS এর মতো সামাজিক সংগঠনের প্রয়োজন রয়েছে।

বক্তারা প্রতিষ্ঠাতাদের স্বরণ করে বলেন, উৎসাহি কিছু তরুণ আজ থেকে পঁচিশ বছর আগে সমাজ সেবার লক্ষ্যে অরাজনৈতিক সংগঠন ABETS প্রতিষ্ঠা করেন।আমাদেরকে ও তাঁদের অনুসরণ করে সামনের দিকে এগিয়ে যেতে হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category