1. darilymukitdak@gmail.com : Mukti TV HD : Mukti TV HD
  2. info@muktitv24.com : muktitv :
  3. banglahost.net@gmail.com : rahad :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:১১ অপরাহ্ন

সিংড়ায় সুকাশ ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী আলম হোসেনের উঠান বৈঠক!

বেল্লাল হোসেন বাবু, নাটোর :
  • Update Time : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ১১০ Time View

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নাটোরের সিংড়া উপজেলার ১ নং সুকাশ ইউনিয়ন পরিষদের যুব লীগের সভাপতি ও চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আলম হোসেনের সাড়াদিন ব্যাপি প্রচারণা ও সুকাশ ও বোয়ালিয়া বাজারে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
১১ (অক্টোবর) সোমবার সারাদিন ব্যাপি নির্বাচনী প্রচারণা শেষ করে
রাত ৮.০০ ঘটিকায় বোয়ালিয়া বাজারে শত শত জনগণকে সাথে নিয়ে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শ্রী কালী পদ এর সভাপতিত্বে উঠান বৈঠকে শত শত জনসমাগম হয়েছে।

উক্ত উঠান বৈঠকে উপস্থিত ছিলেন,
ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ বকুল হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের সদস‍্য মোঃ মোফাজ্জল হোসেন, ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও সদ‍্য আনুষ্ঠিত সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ শাহ-জামাল, ইউপি সদস্য সাইফুল ইসলাম ভোটা, বোয়ালিয়া বাজার বর্ণিক সমিতির সভাপতি শাহিন শাহ, সুকাশ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম আলহাজ, এনএস কলেজ শাখা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা জিয়া, অত্র ০৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি শুভ প্রাং প্রমুখ।

সভায় বক্তারা বলেন,
আলম হোসেন সুকাশ ইউনিয়ন
যুবলীগের সভাপতি হওয়ার পর দলকে সুসংগঠিত করে বঙ্গবন্ধুর আর্দশের চেতনাকে জাগ্রত করেছে। দলীয় দান অনুদান সুষম বন্টন করে প্রাপ্ত সাধারণ মানুষের মাঝে তা বিলিয়ে দিয়েছেন। আমরা আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসাবে আলম হোসেন কে নিয়েই স্বপ্ন দেখছি। আমাদের নেতা আলম হোসেন আমরা তা বুঝে গিয়েছি। বিপদে আপদে আলম হোসেন ছুটে এসে বাড়ি বাড়ি খোঁজ খবর নেয় আমাদের কোন সমস্যা আছে কিনা তা নিয়মিত শুনে। আমরা কেউ বিপদে পড়লে আলম হোসেন নিজের শরিরের মায়া ত্যাগ করে আমাদের বিপদ থেকে উদ্ধার করেছে আমরা তাহার প্রতিদান দিতে পারি নাই।
অনুষ্ঠানের প্রধান অতিথি চেয়ারম্যান পদপ্রার্থী আলম হোসেন তাঁর বক্তব্যে বলেন,

আমার পাশে আপনারা যদি থাকেন এবং সহযোগীতা করেন তাহলে অবশ্যই আমি আপনাদের সামনে চেয়ারম্যান হবো ইনশাআল্লাহ।
আমি যদি আপনাদের উপকার করে থাকি তাহলে আমার পাশে থেকে সহযোগীতা করবেন। আর যদি আমি আপনাদের ক্ষতি করে থাকি আমার পাশে আপনাদের থাকতে হবে না।
আমার চেয়ারম্যান পদপ্রার্থী হওয়ার ইচ্ছে ছিলো না,আপনাদের পরামর্শ দোয়া ও সহযোগীতা নিয়েই আমার আগামী পথ চলা। আমি যেখানে উঠান বৈঠক করি সেখানে আর উঠান বৈঠক থাকে না, উঠান বৈঠক
একসময় জনসভায় পরিণত হয়।

চলনবিলের উন্নয়নের রুপকার আইসিটি প্রতিমন্ত্রী আলহাজ্ব জুনাইদ আহমেদ পলক এমপি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দীর্ঘায়ু ও আপনাদের সকলের কাছে দোয়া কামনা করি।

আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপির নির্দেশে আমি দলের দায়িত্ব পালন করছি। জনগণ নিয়ে নেতার সাথে আছি এবং আগামীতেও থাকবো ইনশাআল্লাহ ।

আমি দলের মনোনয়ন পেয়ে যদি চেয়ারম্যানের দায়িত্ব পাই তাহলে কথা দিচ্ছি আমার ইউনিয়নে কোন ঘুষ দুর্নীতি থাকবে না। বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা ও বয়স্ক ভাতার কোন টাকা লাগবেনা। এই ইউনিয়নকে ঘুষ দুর্নীতি মাদক মুক্ত করে একটি আধুনিক ইউনিয়ন হিসেবে আপনাদের উপহার দিবো ইনশাআল্লাহ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category